ঢাকারবিবার , ৩১ জুলাই ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

নাইক্ষ্যংছড়িতে ৫ হাজার গাছের চারা বিতরন করলেন ছাত্রলীগ

স্টাফ রিপোর্টার
জুলাই ৩১, ২০২২ ১২:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

আবদুল হামিদ: বাংলাদেশ ছাত্রলীগ নাইক্ষ্যংছড়ি উপজেলা শাখার উদ্যোগে নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণীর মানুষের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে।

জেলা কমিটির নির্দেশনায় ও কেন্দ্রীয় সংসদের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক উসিং হাই রবিন বাহাদুরের সৌজন্যে ৫হাজার চারা বিতরণ করা হয়।

শনিবার সকালে নাইক্ষ্যংছড়ি জেলা পরিষদ ডাক বাংলো এলাকায় চারা বিতরণ এই কর্মসূচী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক যুবনেতা আজিজুল হক।

এসময় তিনি বলেন, চলমান প্রেক্ষাপটে বিশ্বব্যাপী জলবায়ু পরিবর্তনের প্রভাব পড়েছে। জলবায়ু পরিবর্তনের এই ঝুঁকি প্রশমনের জন্য বৃক্ষরোপণের কোন বিকল্প নেই।

আর পরিবেশ রক্ষায় গাছের চারা রোপন কর্মসূচী হাতে নেওয়ায় জেলা ও ছাত্রলীগের নেতাকর্মীদের ধন্যবাদ জানান তিনি।

এই প্রসঙ্গে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম বলেন, প্রাথমিকভাবে ৫হাজার চারা বিতরণ করা হয়েছে। এই কর্মসূচী অব্যাহত রয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, সহ সভাপতি ছালেহ নুর করিম রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক ইমরানুল আনাম জিদান, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক মংচহ্লে মার্মা।

এছাড়াও ছাত্রনেতা মো: মিজান, মো: কাইছার, মো: সারাফাত, মো: সাজিত, মো:ইয়াহিয়া, মো:রফিক, জিটু বড়ুয়া উপস্থিত ছিলেন।

চারা বিতরণ এই কর্মসূচীতে সহযোগিতায় ছিলেন “সবুজ বনায়ন” নামে একটি সংগঠন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x