ঢাকামঙ্গলবার , ১৬ নভেম্বর ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

ডাম্পার গাড়িতে মিললো ২লাখ পিস ইয়াবা : চালক ও হেলফার আটক

একুশে বার্তা ডেস্ক
নভেম্বর ১৬, ২০২১ ১:০১ পূর্বাহ্ণ
Link Copied!

জেলা প্রতিনিধি: কক্সবাজারের উখিয়ার ময়নারঘোনা পিআইপি অফিসের সামানে চেকপোস্ট বসিয়ে ডাম্পার গাড়ি তল্লাশি করে দুই লাখ পিস ইয়াবাসহ চালক ও হেলফারকে আটক করেছে র‍্যাব-১৫। এসময় মাদক পাচারের কাজে ব্যবহৃত ডাম্পার গাড়িটিও জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, কক্সবাজারের উখিয়া পালংখালী মৃত ফেরদৌসের ছেলে মোঃ দেলোয়ার হোসেন(২১), একই এলাকার নুরুল আলমের ছেলে মোঃ তারেক(২০)।
সোমবার (১৫ নভেম্বর) রাত সাড়ে ৩ টার দিকে উখিয়া ময়নারঘোনা পিআইপি অফিসের সামনে চেকপোস্ট স্থাপন করে এসব ইয়াবাসহ তাদের আটক করা হয়।
কক্সবাজার র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) এএসপি মোঃ আবু সালাম চৌধুরী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি দল উখিয়া ময়নারঘোনা পিআইপি অফিসের সামনে কক্সবাজার হতে টেকনাফগামী পাঁকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে তল্লাশী কার্যক্রম শুরু করে। কিছুক্ষণ পর টেকনাফের দিক হতে একটি নীল রঙ্গের ডাম্পার ট্রাক যার রেজি নং- চট্টমেট্টো(ন)১১-০৪০৩ চেকপোস্টে আসলে র‍্যাব সদস্যরা ডাম্পারটিকে থামানোর সংকেত দিলে ডাম্পারটি থামিয়ে ডাম্পারে থাকা ড্রাইভার এবং হেলপার ডাম্পারটি থেকে নেমে পালানোর চেষ্টার সময় দুই মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। এসময় আসামীদের ব্যবহৃত ডাম্পারটি তল্লাশী করে ড্রাইভারের সীটের সামনে পায়ের কাছে একটি পলিথিন ব্যাগ ও হেলপারের কোলের উপরে থাকা পলিথিন ব্যাগ হতে দুই লাখ পিস ইয়াবা জব্দ করা হয়।
তিনি বলেন, জিজ্ঞাসাবাদে আসামীরা জানান দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x