ঢাকাশুক্রবার , ৩১ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

ঠাকুরগাঁওয়ে বিশ্ব তামাক মুক্ত দিবস পালন

স্টাফ রিপোর্টার
মে ৩১, ২০২৪ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ“তামাক কোম্পানীর হস্তক্ষেপ প্রতিহত করি, শিশুদের সুরা নিশ্চিত করি” এই প্রতিপাদ্যে ঠাকুরগাঁওয়ে বিশ্ব তামাক মুক্ত দিবস পালন করা হয়। ৩১ মে শুক্রবার জেলা কালেক্টর চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সোলেমান আলীর সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি জেলা প্রশাসক মাহবুবুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার ফারুক আহমেদ, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, জেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, ঠাকুরগাঁও সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রশিদুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে তামাকের ক্ষতিকারক বিভিন্ন বিষয়ের উপরে নির্মিত ভিডিওচিত্র প্রদর্শন করা হয়।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x