ঢাকাশনিবার , ৯ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

টেকনাফে ডঃ গাজী কামরুল ইসলাম স্মৃতি বৃত্তিপরীক্ষা ২০২৩ উৎসব মূখর পরিবেশে অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ৯, ২০২৩ ৮:৪৪ অপরাহ্ণ
Link Copied!

টেকনাফ প্রতিনিধি:
কক্সবাজার টেকনাফ উপজেলার ঐতিহ্যবাহী রংগীখালী স্টুডেন্ট ফোরাম আয়োজিত ডঃগাজী কামরুলইসলাম স্মৃতি বৃত্তিপরীক্ষা২০২৩ উৎসব মূখর পরিবেশে শান্তি পূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে।
০৯ ডিসেম্বর ( শনিবার) সকাল সাড়ে ১০ টারদিকে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান রংগীখালী দারুল উলুম ফাজিল ( ডিগ্রী) মাদ্রাসা হল রুমে উপজেলার ৮২ টি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে প্রায় ৭ শত ১৯ জন ছাত্র/ ছাত্রীর অংশ গ্রহণে এই বৃত্তিপরীক্ষা অনুষ্ঠিত হয়।

টেকনাফ উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ,নুরুল আবছার, হ্নীলা উচ্চবিদ্যালয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাস্টার আব্দুস সালাম, টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র সাংবাদিক মোহাম্মদ আব্দুল্লাহ মনির, রংগীখালী খাদিজাতুল কোবরা মহিলা দাখিল মাদ্রাসার সুপার মাওঃ ফকরুল ইসলাম ফারুকী, রংগীখালী ফাজিল ডিগ্রী মাদ্রাসার সহকারী শিক্ষক মাস্টার হেলাল উদ্দিন সহ টেকনাফ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, সহকারী শিক্ষক, শিক্ষিকা, অবিভাবকও শিক্ষানুরাগী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উক্ত পরীক্ষায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকও সহকারী শিক্ষকগণের সমন্বয়ে পরীক্ষার স্বচ্চতা আনায়নের জন্য হলরুম পরিদর্শক নিয়োগ করা হয় বলে স্টুডেন্টস ফোরাম সভাপতি মোঃ সাখাওয়াত হোছাইন জানিয়েছেন।

এমএসএ/ইবিসি/ কক্সবাজার

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x