ঢাকাবুধবার , ৭ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

চকরিয়ায় থানা প্রশাসনের সাথে ইউপি চেয়ারম্যানদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

একুশে বার্তা
অক্টোবর ৭, ২০২০ ১২:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ নাজমুল সাঈদ সোহেল,চকরিয়া:

কক্সবাজারের চকরিয়া থানার নবাগত সার্কেল এসপি, ওসি ও তদন্ত ওসির সাথে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানদের এক মতবিনিময় সভা মঙ্গলবার (৬ অক্টোবর) দুপুরে চকরিয়া থানার হলরুমে অনুষ্ঠিত হয়।

চকরিয়া থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যোবায়ের এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবাগত সহকারী পুলিশ (চকরিয়া সার্কেল) তৌফিকুল আলম।

সভায় মাদক, জুয়া, ইভটিজিং, ছিনতাইসহ সকল সামাজিক অপরাধ নিয়ে কার্যকর পদক্ষেপ গ্রহণের পাশাপাশি দালালমুক্ত চকরিয়া থানা গঠনের অঙ্গিকার ব্যক্ত করে বক্তব্য রাখেন, অনুষ্ঠানের প্রধান অতিথি নবাগত সহকারী পুলিশ (চকরিয়া সার্কেল) তৌফিকুল আলম, নবাগত অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যোবায়ের ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আশরাফ হোসেন।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি নবাগত সহকারী পুলিশ (চকরিয়া সার্কেল) তৌফিকুল আলম ও নবাগত অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যোবায়ের ইউনিয়নের তৃণমুল পর্যায় থেকে মাদক, জুয়া, ইভটিজিং, ছিনতাইসহ সকল সামাজিক অপরাধ নির্মূলে প্রকৃত অপরাধীদের তালিকা প্রস্তুত করে থানা পুলিশের কাছে জমা দেয়ার জন্য ইউপি চেয়ারম্যানদের নির্দেশনা প্রদান করেন ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, লক্ষ্যারচর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা কাইছার, কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, চিরিংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন, সাহারবিল ইউপি চেয়ারম্যান মহসিন বাবুল, সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম, বরইতলী ইউপি চেয়ারম্যান জালাল আহামদ সিকদার, বিএমচর ইউপি চেয়ারম্যান নুরুল আলম, ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন, ডেমুশিয়া ইউপি চেয়ারম্যান নুরুল আলম জিকু, ফাঁসিয়াখালী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান সাহাব উদ্দিন প্রমুখ।

মতবিনিময় সভায় থানা পুলিশের বিভিন্নস্থরের কর্মকর্তাগণ ছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ ও তাদের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x