ঢাকামঙ্গলবার , ১২ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

চকরিয়া থানার নবাগত ওসি শেখ মোহাম্মদ আলী যোগদানের পর ঘোষণা, চলছে দালাল মুক্ত প্রচারনা

স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ১২, ২০২৩ ১২:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

কক্সবাজার প্রতিনিধি:
কক্সবাজার চকরিয়া নবগত ওসি ঘোষণা করলো থানায় জিডি, মামলা, পুলিশ ক্লিয়ারেন্স ও অভিযোগ দিতে কোন টাকা লাগে না, সাথে দালাল মুক্ত থাকবে চকরিয়া থানা ।
ওসি বলেন কেউ টাকা দাবী করলে সরাসরি ওসিকে ফোন দিতে বলা হচ্ছে। রবিবার সিএনজি অটোরিকশায় মাইক বেঁধে পুরো উপজেলায় এ প্রচারণা চালানো হয়েছে।
এদিকে থানার ওসির সচেতনতামূলক প্রচারণা সাধারণ মানুষ সাদরে গ্রহণ করছে। চকরিয়া থানার নবাগত ওসি শেখ মোহাম্মদ আলী যোগদানের পর থেকে থানার আমূল পরিবর্তন এসেছে।
সেবা প্রার্থীদের সরাসরি ওসির সাথে কথাবলার পরামর্শ দেয়া হচ্ছে। অভিযোগ দিলে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণে পুলিশ সদস্যরা তৎপর রয়েছে।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, নিজের দায়িত্ববোধ থেকে এইভাবে প্রচারণার উদ্যোগ নিয়েছি।

সাধারণ মানুষের মাঝে পুলিশ সম্পর্কে পজেটিভ ধারণা তৈরী ও হয়রানী থেকে মুক্ত থাকতে আমি সদা সচেষ্ট রয়েছি। আশাকরি এই উদ্যোগ সফল করতে সর্বসাধারণের সহযোগীতা কামনা করছি।

এমএসএ/ ইবিসি/ কক্সবাজার

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x