ঢাকারবিবার , ১৮ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদীর সহধর্মীনী শারমিন সালাম প্রতিবন্ধী শিমুলকে হুইল চেয়ার প্রদান

একুশে বার্তা
অক্টোবর ১৮, ২০২০ ১২:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

জিয়াউল ইসলাম,খুলনাঃ

রূপসা উপজেলার আইচগাতী ইউনিয়নের সিংহেচর গ্রামের প্রতিবন্ধী যুবক শিমুল শিকদার একটি হুইল চেয়ারের জন্য গত কয়েক বছর ধরে বিভিন্ন প্রতিষ্ঠান সহ নেতাকর্মীদের দ্বারে দ্বারে ঘুরে বেড়িয়েছে। কিন্তু স্থানীয় জনপ্রতিনিধি সহ সকল প্রতিষ্ঠান তাকে হুইল চেয়ার দেওয়ার প্রতিশ্রুতি দিলেও সে শেষ পর্যন্ত পঙ্গু অবস্থায় নিজ বাড়ীতে অবস্থান করতে থাকে উক্ত প্রতিবন্ধী যুবক।

বিষয়টি খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদীর সহধর্মীনী শারমিন সালামের দৃষ্টি গোচর হলে খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ হাওলাদারের প্রচেষ্টায় অবশেষে হুইল চেয়ার পেল প্রতিবন্ধী যুবক।

গতকাল শনিবার এমপি সালাম মূর্শেদীর সহায়তায় এবং প্রতিবন্ধী সাহায্য ও সেবা কেন্দ্র এর উদ্যোগে অনানুষ্ঠানিক ভাবে ছাত্রলীগ সভাপতি পারভেজ হাওলাদার প্রতিবন্ধী যুবক শিমুল শিকদারকে এ হুইল চেয়ার প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা হামীম কবীর রুবেল, যুবনেতা খান জাহিদ হাসান, স্বেচ্ছাসেবকলীগ নেতা লিটন সরকার, জ্যাকি ইসলাম সজল, ছাত্রনেতা খায়রুজ্জামান সজল, আকতারুজ্জামান লিমু, সালাউদ্দিন আহম্মেদ, মেহেদী হাসান, খান জহিরুল প্রমুখ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x