ঢাকাবৃহস্পতিবার , ১৭ জুন ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

‘কক্সবাজার জেলা অনলাইন প্রেসক্লাব’র আত্মপ্রকাশ

একুশে বার্তা
জুন ১৭, ২০২১ ৭:৪০ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি:
বিশ্বের বুকে আন্তর্জাতিক পরিমন্ডলে দিনে দিনে বৃদ্ধি পাচ্ছে কক্সবাজার জেলার গুরুত্ব। পৃথিবীর সর্ববৃহৎ শরণার্থী শিবির রোহিঙ্গা ক্যাম্পের অবস্থান ও দীর্ঘতম সমুদ্র সৈকতসহ নানা কারণে আলোচনা সমালোচনায় রয়েছে এই জেলা।

বিশ্বেবাসীর কাছে কক্সবাজার জেলাকে আরও বেশি তথ্যবহুল ভাবে প্রচার করতে কাজ করে যাচ্ছেন এক ঝাঁক মেধাবী ও বিচক্ষণ সাংবাদিক। এরই প্রেক্ষিতে এসকল সাংবাদিকদের স্বার্থ ও অধিকার সুরক্ষার জন্য ‘কক্সবাজার জেলা অনলাইন প্রেসক্লাব’ নামে একটি সংগঠনের আত্ম প্রকাশ করেছে।

বৃহস্পতিবার (১৭ জুন) বেলা ১২টায় কক্সবাজার কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন নিজস্ব কার্যালয়ে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সাধারণ সভা থেকে সকল সদস্যের মতামত ও সম্মতিতে সংগঠনের নাম ধারণ এবং একটি আহ্বায়ক কমিটি গঠনের মাধ্যমে সংগঠনটির যাত্রা শুরু হয়।

ইউরোপ ভিত্তিক অনলাইন চ্যানেল এন.এল২৪ এর বিশেষ প্রতিনিধি ফরিদুল আলম শাহীনকে আহ্বায়ক করে এবং ওয়ান নিউজ ডটকম ডট বিডি’র মো. নেজাম উদ্দিনকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

সভায় সর্ব সম্মতিক্রমে সিদ্ধান্ত হয় উক্ত আহ্বায়ক কমিটি আগামী ৩০ দিনের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করে দিবেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x