ঢাকাসোমবার , ৯ আগস্ট ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

কক্সবাজারে ৪৭০ ভরি স্বর্ণসহ এক রোহিঙ্গা আটক

একুশে বার্তা
আগস্ট ৯, ২০২১ ৩:৪৩ অপরাহ্ণ
Link Copied!

শাকুর মাহমুদ চৌধুরী:
কক্সবাজারের উখিয়ায় ৪৭০ ভরি ওজনের ৩৩টি স্বর্ণের বারসহ মো. জয়নুল আবেদীন (৬৫) নামে এক রোহিঙ্গাকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আজ সোমবার সকাল সাড়ে ৬ টার দিকে পালংখালীর টিভি টাওয়ার সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক জয়নাল বান্দরবানের নাইক্ষ্যংছড়ির তুমব্রু সীমান্তের শূণ্য রেখায় বসবাস করেন।

কক্সবাজারের ৩৪ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক আলী হায়দার আজাদ আহমেদ জানিয়েছেন, বিজিবির কাছে খবর ছিল, কতিপয় চোরাকারবারী অবৈধভাবে স্বর্নের একটি বড় চালান মায়ানমার হতে বাংলাদেশে এনে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে নিয়ে যাবে। এর প্রেক্ষিতে ভোরে বিজিবির একটি টিম টিভি টাওয়ার নামক স্থানে রাস্তার পাশে অবস্থান নেয়। এক পর্যায়ে এক ব্যক্তিকে সীমান্ত হতে কুতুপালং এর দিকে পায়ে হেটে আসতে দেখে সন্দেহভাজন হিসেবে তল্লাশী করা হয়। এসময় তার কাছে ৪৭০ ভরি ওজনের ৩৩টি স্বর্ণের বার পাওয়া যায়।

যার বাজার মূল্য প্রায় ২ কোটি ৯১ লাখ ৪০ হাজার টাকা।
তিনি জানান, আটক ব্যক্তিকে উখিয়া থানায় সোপর্দ এবং উ্দ্ধার করা স্বর্ণ কক্সবাজার ট্রেজারী অফিসে জমা করার প্রক্রিয়া চলছে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x