ঢাকাশনিবার , ২২ মে ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারে প্রবাসীকে নির্দয় নির্যাতনের ভিডিও ভাইরাল, স্ত্রী, শ্বশুরসহ গ্রেফতার ৮

একুশে বার্তা
মে ২২, ২০২১ ২:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিবেদক: কক্সবাজার সদরের ঈদগাঁওতে প্রবাসীকে নির্দয়ভাবে মারধরের ঘটনায় স্ত্রী ও শ্বশুরসহ ৮জনকে গ্রেফতার করেছে পুলিশ।
প্রবাসীকে অমানবিক ভাবে
পেটানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে শুক্রবার বিকেলে অভিযান চালিয়ে  হামলাকারীদের গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, ঈদগাঁওয়ের কালিরছড়া গ্রামের মৃত আব্দুল গনির ছেলে মঞ্জুর আলম দীর্ঘদিন প্রবাসে কাটিয়েছেন। প্রবাস জীবনে অর্জিত অর্থ দেশে অবস্থানরত তার দ্বিতীয় স্ত্রী রুনা আক্তারের নামে পাঠাতেন। তার স্ত্রী নিজের নামে কিনেছেন জমি। আর সেখানেই বানিয়েছেন বহুতল ভবনও।

সম্প্রতি করোনা পরিস্থিতির কারণে ছুটিতে আসার পর আর বিদেশ যাওয়া হয়নি মঞ্জুর আলমের।

এরই মধ্যে স্বামী স্ত্রীর মাঝে পারিবারিক কলহ দেখা দেয়। স্বামীর সাথে দূরত্ব বাড়াতে থাকেন স্ত্রী রুনা।

এক পর্যায়ে গতকাল শুক্রবার দুপুরে স্ত্রী, বাবা, মা, ভাই বোনসহ সবাই মিলে দিন দুপুরে মঞ্জুর আলমকে নির্মমভাবে মারধর করা হয়।

কক্সবাজারের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান জানিয়েছেন, প্রত্যক্ষদর্শী একজন মারধরের ঘটনার ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করলে বিষয়টি জেলা পুলিশের নজরে আসায় পুলিশের একটি চৌকষ টিম তাঁর স্ত্রীসহ এ ঘটনার সাথে জড়িত সকলকে গ্রেফতার করে। হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান তিনি৷

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x