ঢাকাবৃহস্পতিবার , ২২ এপ্রিল ২০২১
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ায় পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক-৪

একুশে বার্তা
এপ্রিল ২২, ২০২১ ১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

মোহাম্মদ ইলিয়াছ:
কক্সবাজারের উখিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে ৪ হাজার ৬শ পিস ইয়াবাসহ ৪ মাদক কারবারিকে আটক করেছে।

বুধবার (২১ এপ্রিল) রাতে এসআই আল-আমিন ও এসআই কুমার দাসের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

সূত্র জানায়, মঙ্গলবার দিবাগত রাত রাত ১টা ৩৫ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই আল-আমীনের নেতৃত্বে উপজেলার জালিয়াপালং ইউনিয়নের তুতুরবিল এলাকা থেকে ৬ শত পিস ইয়াবাসহ ওই এলাকার মৃত রশিদ আহমদের ছেলে মো. জামান উদ্দিন (৪৪) আটক করা হয়।

অপরদিকে মঙ্গলবার দিবাগত রাত ২টা ১৫ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই কুমার দাশের নেতৃত্বে উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে ৪ হাজার ইয়াবাসহ ৩ মাদক কারবারিকে আটক করা হয়। আটককৃতরা চট্টগ্রামের লোহাগড়া থানার চুনতি হাদুর পাড়ার আছহাব মিয়ার ছেলে মোহাম্মদ হোসাইন (২৮), একই এলাকার আ. হাকিমের ছেলে আবু হানিফ (২২) এবং মো. ইউসুফ আলীর ছেলে মো. আসিফ (১৯)।

উখিয়া থানার অফিসার ইনচার্জ আহম্মেদ সঞ্জুর মোরশেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে ৪ জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪ হাজার ৬শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে৷ তিনি আরও বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x