ঢাকাসোমবার , ১১ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

আটকা পড়া টেকনাফ-সেন্টমার্টিন: জাহাজ এম ভি গ্রীন লাইন-১’ এর ৪৪জন পর্যটক কে উদ্ধার কোস্ট গার্ড

স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ১১, ২০২৩ ৭:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি:

কক্সবাজার টেকনাফ ডুবোচরে আটকে যাওয়া সেন্টমার্টিনগামী পর্যটকবাহী জাহাজ এম ভি গ্রীন লাইন-১’ থেকে ৪৪ পর্যটককে উদ্ধার করেছে বাংলাদেশ কোস্টগার্ড।

রবিবার (১০ ডিসেম্বর) বিকেলে কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, রবিবার (১০ ডিসেম্বর) দুপুরে পর্যটকবাহী জাহাজ “এম ভি গ্রিন লাইন-১” টেকনাফস্থ বিআইডব্লিউটিএ ঘাট হতে ৪৪ জন পর্যটক নিয়ে সেন্টমার্টিন এর উদ্দেশ্যে গমন করে। পরবর্তীতে সেন্টমার্টিনের ৪ নটিক্যাল মাইল উত্তরে সমুদ্র এলাকায় ডুবোচরে জাহাজটি আটকে যায়।
কিছুক্ষণ পর উক্ত পর্যটকবাহী জাহাজ থেকে পর্যটকগণ কোস্টগার্ড স্টেশন সেন্টমার্টিন এর সাথে যোগাযোগ করলে তৎক্ষনাত কোস্টগার্ডের সেন্টমার্টিন ও টেকনাফ স্টেশন থেকে একাধিক উদ্ধারকারীদল ঘটনাস্থলে উপস্থিত হয়ে পর্যটকদের উদ্ধার করে। উদ্ধারকৃতদের নিরাপদে সেন্টমার্টিন দ্বীপে নিয়ে যাওয়া হয়েছে।

তিনি আরও বলেন, দূর্ঘটনায় আহত ব্যক্তিদের সেন্টমার্টিন নোঙ্গরে অবস্থানরত কোষ্টগার্ড জাহাজ কামরুজ্জামান এ চিকিৎসা সেবা দেয়া হয়।

সেন্টমার্টিন ইউনিয়নের চেয়ারম্যান মো. মুজিবুর রহমান বলেন, কোস্টগার্ডের সহায়তায় আটকে পড়া পর্যটকেরা সেন্টমার্টিনে পৌঁছেছে। তাঁদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

এ ব্যাপারে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আদনান চৌধুরী বলেন, আটকে পড়া পর্যটকদের উদ্ধার করা হয়েছে। তাঁরা সবাই ভাল আছেন। তারা সকলেই সুস্থ রয়েছে।
এমএসএ/ ইবিসি/ কক্সবাজার

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x