ঢাকাশনিবার , ১ অক্টোবর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

পেকুয়ায় আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত

স্টাফ রিপোর্টার
অক্টোবর ১, ২০২২ ৬:৩৭ অপরাহ্ণ
Link Copied!

আমিনুল ইসলাম বাহার, পেকুয়া: কক্সবাজারের পেকুয়ায় আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১ অক্টোবর (শনিবার) সকাল ১০ টার দিকে উপজেলা চত্তরে র‍্যালি ও মিলনায়তন হল রুমে আলোচনা সভা করা হয়। উপজেলার ৭ টি ইউনিয়নের প্রায় ২ শতাধিক প্রবীণ উপস্থিত ছিলেন।
এসময় সেচ্ছাসেবী সংগঠন বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের অনুদানের চেক প্রদান করেন।

পেকুয়া উপজেলা সমাজ সেবা কর্মকর্তা জাহাঙ্গীর আরিফের সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা পূর্বিতা চাকমা সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, প্রবীণরা আমাদের সম্পদ ,তারা আমাদের আদর্শ, তাদের পরামর্শ নিঃসন্দেহে প্রশংসনীয়। তাই শেষ সময়ে এসে প্রবীণদের যেন যত্নের কমতি না হয়। মাননীয় প্রধানমন্ত্রী প্রবীণদের জন্য এমন দিবসকে জাতীয় ভাবে পালন করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আজিজুল হক।
সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা পূর্বিতা চাকমা বলেন, প্রবীণদের কাছে আমরা কৃতজ্ঞ। ওনারা প্রবীণ হয়েছে বলেই আমরা নবীণ। তবে প্রবীণদের শেষ সময়ে এসে সার্বিক যত্ন নেওয়া জরুরী। কারণ এ সময় তারা শিশুর মত বাহানা ধরে একটু আদর যত্নের।
এসময় উপস্থিতদের ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x