ঢাকাবৃহস্পতিবার , ১৫ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

চট্রগ্রামে খালের পাশে মিললো ব্যবসায়ীর লাশ,দেহে রয়েছে ছুরিকাঘাতের চিহ্ন

একুশে বার্তা
অক্টোবর ১৫, ২০২০ ৪:০০ অপরাহ্ণ
Link Copied!

সোহাগ আরেফিনঃ

চট্টগ্রাম নগরীর হালিশহর এলাকায় এক ব্যবসায়ী ছুরিকাঘাতে নিহত হয়েছেন। নিহত ব্যাক্তির নাম মিজানুর রহমান লিটন (৫০), বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভোরে হালিশহরের আর্টিলারী সেন্টার মাঠের পাশে একটি খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহতের গ্রামের বাড়ি ঝালকাঠি জেলার নলছিটি থানার সারদল এসপি বাড়িতে। তার পিতার নাম আব্দুল লতিফ। বর্তমানে তিনি হালিশহরে বি-ব্লক এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

লাশ উদ্ধারে যাওয়া পুলিশ সদস্যরা জানায়, নিহতের বাম পাঁজরের নিচে গভীর ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। দুই হাতের বাহুতেও ছুরিকাঘাতের চিহ্ন আছে।

ঘটনাস্থলে সিআইডির ক্রাইমসিন টিম উপস্তিত হয়ে বেশ কিছু আলামত উদ্ধার করেছে। বৃহস্পতিবার ভোরে লাশটির সুরতহাল তৈরি করে সকালে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়।

হালিশহর থানার ওসি মোহাম্মদ রফিকুল ইসলাম এবিষয়ে বলেন, ‘এ হত্যাকান্ডের ঘটনায় এখনো মামলা দায়ের হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে। পূর্বশত্রুতার জের ধরে অথবা ছিনতাইকারীর কবলে পড়ে এ হত্যাকান্ড ঘটতে পারে। এ দুই দিক বিবেচনা করে আমরা তদন্ত শুরু করেছি। এ ঘটনায় এখনো কেউ গ্রেফতার হয়নি।’

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x