ঢাকাশনিবার , ১৫ জুন ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে মাদক সহ গ্রেফতার -৮

স্টাফ রিপোর্টার
জুন ১৫, ২০২৪ ৪:৩২ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব উত্তম প্রসাদ পাঠক, পিপিএম-সেবা মহোদয়ের সার্বিক দিক-নিদের্শনায় অত্র ১৪/৬/২৪ইং তারিখ শুক্রবার জেলায় আইন শৃঙ্খলা রক্ষার্থে পরিচালনা করা হয়। উক্ত অভিযানে মোট ১২৫ (একশত পঁচিশ) বোতল ফেন্সিডিল, ১৫০ (একশত) পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট, ০৩ কেজি ১৪০ গ্রাম শুকনো গাঁজা ও ১১ (এগার) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মোট ০৮ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
হরিপুর থানা পুলিশ কর্তৃক মাদকদ্রব্য বিরোধী অভিযান পরিচালনা করে উক্ত থানাধীন ০৫ নং হরিপুর ইউপির অন্তর্গত কালীগঞ্জ বাজারে মেসার্স সানাউল্লাহ ট্রেডার্স, প্রোঃ মোঃ রফিকুল ইসলাম, পিতা- মৃত সানাউল্লাহ এর খুচরা বালাইনাশক দোকানের সামনে তিন রাস্তার মোড় থেকে ১২৫ (একশত পঁচিশ) বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামি আউয়াল কসির (৪০), পিতা- মোঃ মিজানুর রহমান, সাং- রাউতনগর (মাষ্টারপাড়া), থানা- রাণীশংকৈল, জেলা- ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে হরিপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

পীরগঞ্জ থানা পুলিশ কর্তৃক মাদকদ্রব্য বিরোধী অভিযান পরিচালনা করে উক্ত থানাধীন ৫ নং সৈয়দপুর ইউনিয়ন পরিষদের অন্তর্গত কিসমত সৈয়দপুর গ্রামস্থ জনৈক সুভাষ চন্দ্র রায় এর বসত বাড়ীর সামনে বকুল তলা হতে পোড়াপকরগামী পাকা রাস্তার উপর থেকে ১৫০ (একশত পঞ্চাশ) পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধারসহ আসামি জয়ন্ত রায় (২৫), পিতা- মৃত মানিক চন্দ্র, সাং- শিমুলিয়া, থানা- পীরগঞ্জ, জেলা- ঠাকুরগাওকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

বালিয়াডাঙ্গী থানা পুলিশ কর্তৃক মাদকদ্রব্য বিরোধী অভিযান পরিচালনা করে উক্ত থানাধীন ৭ নং আমজান খোর ইউপির অন্তর্গত মেরদা পাড়া রাম গ্রামের ধৃত আসামী রুস্তম দুস্তম (৪৭), পিতা- মৃত গিয়াস উদ্দীন এর বসত বাড়ির ভিতর থেকে ০১ কেজি ৯০০ গ্রাম শুকনো গাঁজা উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে বালিয়াডাঙ্গী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ কর্তৃক মাদকদ্রব্য বিরোধী অভিযান পরিচালনা করে রাণীশংকৈল থানাধীন ০৫নং বাচোর ইউনিয়নের অন্তর্গত বাজেবকসা হাটপাড়া গ্রামস্থ জনৈক বুদরই হাজদা এর বসতবাড়ীর সামনে কাঁচা রাস্তার উপর থেকে ৬০০(ছয়শত) গ্রাম শুকনো গাঁজা উদ্ধারসহ আসামি সেফানিয়েল মার্ডি(২৩), পিতা- পুতিন মার্ডি, স্থায়ী সাং- শল্লাপাড়া, (তালঠিপাড়া), পাঁচন্দর ইউনিয়ন, থানা- তানোড়, জেলা- রাজশাহী, বর্তমান সাং- (শ্বশুরালায়)- বাজে বকসা (হাটপাড়া), থানা- রানীশংকৈল, জেলা- ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে রাণীশংকৈল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

বালিয়াডাঙ্গী থানা পুলিশ কর্তৃক মাদকদ্রব্য বিরোধী অভিযান পরিচালনা করে উক্ত থানাধীন ২নং চারোল ইউনিয়নের অন্তর্গত ছোট সিংগিয়া গ্রামস্থ ধৃত আসামি আমান উল্ল্যাহ (৪৭), পিতা- মৃত সফিজুল এর বসতবাড়ীর ভিতর থেকে ১১ (এগারো) পিচ ইয়াবা ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে বালিয়াডাঙ্গী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

রুহিয়া থানা পুলিশ কর্তৃক মাদকদ্রব্য বিরোধী অভিযান পরিচালনা করে উক্ত থানাধীন ০১ নং ইউপির অন্তর্গত ঘনিবিষ্টপুর মৌজাস্থ মাটিগাড়া সরকারী প্রাথমকি বিদ্যালয়ের পশ্চিম পাশের্^ রাস্তা থেকে ১০০ (একশত) গ্রাম শুকনো গাঁজা উদ্ধারসহ আসামি আল মামুন (২৬), পিতা- মোঃ দবিরুল ইসলাম, স্থায়ী: গ্রাম- মধুপুর (ধুমের হাট), উপজেলা/থানা- রুহিয়া, জেলা- ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে রুহিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

রাণীশংকৈল থানা পুলিশ কর্তৃক মাদকদ্রব্য বিরোধী অভিযান পরিচালনা করে উক্ত থানাধীন ০৫ নং বাচোর ইউপির অন্তর্গত রাজোর গ্রামস্থ কাতিহার বাজারের শরিষা হাটি এর পূর্বপার্শ্বে জনৈক মোঃ ফারুক (২৮), পিতা- মোঃ মোস্তফা, সাং- রাজোর এর মালিকানাধীন পানের দোকানের সামন থেকে ১৪০ (একশত চল্লিশ) গ্রাম শুকনো গাঁজা উদ্ধারসহ আসামি ফারুক(২৮), পিতা- মোঃ মোস্তফা, মাতা- মোছাঃ আনুয়ারা বেগম, সাং- রাজোর, থানা- রাণীশংকৈল, জেলা- ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে রাণীশংকৈল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

পীরগঞ্জ থানা পুলিশ কর্তৃক মাদকদ্রব্য বিরোধী অভিযান পরিচালনা করে উক্ত থানাধীন ১১নং বৈরচুনা ইউপির অন্তর্গত দক্ষিন নওপাড়া গ্রামস্থ ধৃত আসামী মমিনুল ইসলাম (৪৫), পিতা- মোঃ দুলাল, স্থায়ী : গ্রাম- দক্ষিন নওপাড়া, উপজেলা/থানা- পীরগঞ্জ (ঠাকুরগাঁও), জেলা- ঠাকুরগাঁও এর বসতবাড়ীর ভিতর থেকে ৪০০ (চারশত) গ্রাম শুকনা গাঁজা উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x