ঢাকাসোমবার , ১২ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

হরিরামপুর চরাঞ্চলে বিদ্যুতায়ন, আলোর ফেরিওয়ালার মাধ্যমে স্পট মিটারিং

একুশে বার্তা
অক্টোবর ১২, ২০২০ ৪:৫০ অপরাহ্ণ
Link Copied!

আবিদ হাসান,হরিরামপুর,মানিকগঞ্জ:

“শেখ হাসিনার উদ্যোগ-ঘরে ঘরে বিদ্যুৎ”
এই শ্লোগানকে সামনে রেখে মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলায় হারুকান্দি ইউনিয়নের চরাঞ্চলে বিদ্যুতের আলো পৌছে দিতে মিটার সংযোগ প্রদান করা হয়েছে।

আজ ১২ই অক্টোবর সোমবার, সকাল ৯ টা হতে
উপজেলার চরাঞ্চল এলাকা নারায়নকান্দি, চাদপুর, কাজিরটেক, দক্ষিনচাদপুর গ্রামে ঝিটকা জোনাল অফিসের মাধ্যমে স্পট মিটারিং করা হয়েছে।

নতুন বিদ্যুৎ সংযোগ পাওয়া নারায়নকান্দি গ্রামের শামসুল হক মিটার পেয়ে অত্যন্ত খুশি হয়ে আবেগআপ্লুত স্বরে জানান যে, আমরা চরের মানুষ যহন চাদপুর বাজারে কারেন্টের আলো দেখতাম, তহন ভাবতাম- আহারে, আমাগো চরে যদি বিদ্যুৎ যাইতো, তাইলে কতই না বালা লাগতো, আপনেরা এহেনে আইসা আমাগো কারেন্ট দিতেছেন। এইডা আমগো স্বপ্নের মতন লাগতেছে।

উক্ত গ্রামের নুরুন্নাহার বেগম জানান-কারেন্টের মিটার আইছে, অহন আমগো ঘরে আলো জ্বলবো, মনে অইতেছে স্বপ্ন দেখতাছি।

মানিকগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার মোঃ আব্দুর রশিদ মৃধা জানান, মানিকগঞ্জ জেলার অফগ্রীড এলাকায় সকল জায়গাতেই আমাদের বিদ্যুতের আলো পৌছে যাবে, যদিও অফগ্রীড এলাকায় বিদ্যুৎ পৌছে দেয়া একটা বড় চ্যালেঞ্জ, তবুও আগামী ডিসেম্বরের মধ্যেই আমাদের চেয়ারম্যান মহোদয়ের নির্দেশে কাজ করে যাচ্ছি। বর্তমান সরকারের এই মহৎ উদ্দেশ্যে আমরা অংশগ্রহন করতে পেরে গর্বিত।

স্পট মিটারিং (সংযোগ প্রদান) করার সময় আরো উপস্থিত ছিলেন- ঝিটকা জোনাল অফিসের (এজিএম O&M) মোঃ হাবিবুর রহমান, হারুকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান চুন্নু সহ ঝিটকা জোনাল অফিসের কর্মকর্তাবৃন্দ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x