ঢাকাবুধবার , ২৯ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

শেখরনগর সরকারি শিক্ষকের কোচিং বানিজ্য অসহায় শিক্ষার্থীরা

স্টাফ রিপোর্টার
মার্চ ২৯, ২০২৩ ৩:০১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি: মুন্সিগন্জ সিরাজদিখানের শেখরনগরে সরকারি শিক্ষক কর্তৃক রাতের আধারে অবৈধ কোচিং বানিজ্য করার অভিযোগ পাওয়া গেছে।দীর্ঘ সময় ধরে প্রায় ৫০/৬০ জনের একটি শিক্ষার্থী দল কে কোচিং পড়তে বাধ্য করার অভিযোগ করেছেন কোন কোন শিক্ষার্থী।
রায় বাহাদুর শ্রীনাথ ইন্সটিটিউশনের ইংরেজি বিভাগের শিক্ষক ও শিক্ষক প্রতিনিধি মোঃ ফজলুর রহমান বারী।শেখরনগর ইউনিয়ন ৬ নং ওয়ার্ড দক্ষিণ হাটি মুনসুর মিয়ার বাড়ি ভাড়া নিয়ে রাতের আধারে চালাচ্ছেন কোচিং কার্যক্রম।সকাল হতে শিক্ষা প্রতিষ্ঠান চালু অবস্হায় কোচিং নিষিদ্ধ হওয়ায় আরেক ধাপ এগিয়ে ফজলুল বারি রাতের আধারে অনেক টা শিক্ষার্থীদের অনিচ্ছায় চালাচ্ছেন তার গাইড সহযোগী শিক্ষা কোচিং।এতে করে উৎকন্ঠায় পড়ছেন অবিভাবকরা।
শেখরনগর সরকারি শিক্ষকের কোচিং বানিজ্য অসহায় শিক্ষার্থীরা

শেখরনগর সরকারি শিক্ষকের কোচিং বানিজ্য অসহায় শিক্ষার্থীরা

উক্ত শিক্ষক তার নিকট কোচিং করাকে বাধ্যতমূলক করেছেন।প্রতি মাসে কোচিং ফি এক হাজার টাকা,মাসে ৫০ হাজার,বছরে যার পরিমান ৬ লাখ অন্য দিকে বিদ্যালয়ের সাময়িক পরিক্ষার পূর্বে তাকে জন প্রতি ৫ হাজার করে দিতে হচ্ছে অন্যথায় তাদের কে ফেল করিয়ে দেওয়ার প্রচ্ছন্ন হুমকিও দেয়া হয় বলে জানা গেছে।
তিনটি সাময়িক পরিক্ষাসহ বেতন বাবদ বছরে প্রায় ২০ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছেন জাতির বিবেক উক্ত শিক্ষক।
এ ব্যপারে রায় বাহাদুর শ্রীনাথ ইন্সটিটিউটের সভাপতি,এস এম আমজাদ হোসাইনের সাথে বার বার চেষ্টা করলেও কোন বক্তব্য পাওয়া যায়নি। দফায় -দফায় ফোন করলেও সংযোগ বিচ্ছিন্ন করে দেন।
ইবিসি/ এইচ এম/

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x