ঢাকাবৃহস্পতিবার , ২১ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

রোহিঙ্গাদের পাসপোর্ট করে দিতে মরিয়া দালালরা, স্বামী-স্ত্রী পরিচয়ে পাসপোর্ট করতে গিয়ে আটক-২ রোহিঙ্গা

স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ২১, ২০২৩ ১২:১৫ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজার প্রতিনিধি:

ময়মনসিংহ আঞ্চলিক পাস করতে গিয়ে পাসপোর্ট অফিস থেকে রোহিঙ্গা যুবক-যুবতীকে আটক ঘটনা ঘটে। আটক রোহিঙ্গারা হলেন- কক্সবাজারের টেকনাফ রোহিঙ্গা কেম্পের বসবাস রত ২৭ নম্বর ক্যাম্পের বাসিন্দা নাসিমা (২১) ও সাঈদ (২৬)। তারা তারা স্বামী স্ত্রী পরিচয়ে পাসপোর্ট করতে এসেছিলেন।

কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আকবর মিডিয়া তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, গত ১৯ তারিখ স্বামী-স্ত্রী পরিচয়ে ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট করতে আসে। এসময় তাদের কথাবার্তা ও আচরণ সন্দেহ হলে তাদের আটক করে আটক করে পাসপোর্ট অফিসের লোকজন। পরে কোতয়ালি মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দিন বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা গেছে তারা কক্সবাজারের টেকনাফের ২৭ নম্বর ক্যাম্পের বাসিন্দা। এই ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া শেষে রোহিঙ্গা ক্যাম্পে ফেরত পাঠানো হবে।
এমএসএ/ ইবিসি/ কক্সবাজার

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x