ঢাকামঙ্গলবার , ১১ এপ্রিল ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

ভুয়া আইডি খুলে প্রেম, ডেকে এনে সব লুটে নিত দুই বান্ধবী

স্টাফ রিপোর্টার
এপ্রিল ১১, ২০২৩ ২:২৬ অপরাহ্ণ
Link Copied!

নিউজ ডেস্কঃ ফেসবুকে প্রথমে পাতা হতো প্রেমের ফাঁদ। পরে দেখা করার কথা বলে বাসায় ডেকে আপত্তিকর ভিডিও ধারণের পর জিম্মি করে আদায় করা হতো টাকা। এমন অভিযোগে এক কলেজছাত্রীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার দিবাগত রাতে রাজধানীর মিরপুর মডেল থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন সুমাইয়া আক্তার খুশি ওরফে মারিয়া ইসলাম (১৯), মো. মুসলিম উদ্দিন মুন (২২) এবং খন্দকার শাওন (২৮)। এ ঘটনায় মোসা. তন্বী আক্তার (২০) নামে আরো একজন পলাতক রয়েছেন। সোমবার দুপুরের দিকে সাংবাদিকদের ঘটনার বিস্তারিত বলেন মিরপুর মডেল থানার ওসি মো. মহসীন।

তিনি জানান, গ্রেফতার মারিয়া কলেজ শিক্ষার্থী। তিনি রূপনগর সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। গ্রেফতার আসামিরা দীর্ঘদিন ধরেই প্রতারণা করে আসছিলেন। এ চক্রের মূল মারিয়া এবং তার বান্ধবী তন্নী। তারা বিভিন্ন ফেক আইডি খুলে ছেলেদের সঙ্গে প্রেমের অভিনয় করে। এরপর টার্গেট অনুযায়ী সেই ছেলেদের মিরপুর বাসায় নিয়ে আসে। বাসায় আগে থেকেই চক্রের বাকি তিনজন সদস্য ওত পেতে থাকত। পরিকল্পনা অনুযায়ী বাসায় ঢোকামাত্র মারধর করে নগ্ন করে ভিডিও ধারণ করত তারা। এ কাজে এ দুই বান্ধবীকে সহায়তা করত তাদের বন্ধু শাওন ও মুন। এরপর তা ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা আদায় করত তারা।
ওসি মো. মহসীন আরো বলেন, আগে একই পদ্ধতিতে হানিফ নামের একজনকে জিম্মি করে ৮৫ হাজার টাকা আদায় করে তারা। পরে পুলিশে অভিযোগ করলে তিনজনকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় ৫৪ হাজার টাকা। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x