ঢাকাশনিবার , ৯ জুলাই ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

বাইশারীতে জমি দখলকে কেন্দ্র করে এড. আবু হেনা আহত

স্টাফ রিপোর্টার
জুলাই ৯, ২০২২ ৪:৫৩ অপরাহ্ণ
Link Copied!

রামু প্রতিনিধিঃ নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী জমি দখলকে কেন্দ্র করে বান্দরবানে বার কাউন্সিল কার্য নির্বাহী কমিটি সদস্য এডভোকেট আবু হেনা মোস্তফা ও তার পরিবারের উপর অতর্কিত হামলার অভিযোগ উঠেছে। সে বাইশারী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পশ্চিম বাইশারীতে নুরুল বশর এর ছেলে। শনিবার (৯ জুলাই) ভোরে পশ্চিম বাইশারীতে মোহাম্মদ উল্লাহ নেতৃত্বে বেশ কয়েকজনের সঙ্ঘবদ্ধ দল এডভোকেট মোঃ আবু হেনা মোস্তফাসহ তার পরিবারে উপর হামলা চালায় বলে জানা যায়।

ভুক্তভোগী এডভোকেট মোঃ আবু হেনা মোস্তফা বলেন, আমি বর্তমানে আমি বান্দরবানে বার কাউন্সিল কার্য নির্বাহী কমিটি সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছি।যে জমি নিয়ে সকালে সমস্যা তৈরি হয়েছে মোহাম্মদ উল্লাহ নেতৃত্বে বেশ কয়েকজন মিলে আমাদের পৈত্তিক জমি জোর পূর্বক রাতে আধাঁরে দখলে করতে গেলে আমরা যখন বাঁধা দেই এতে তারা ক্ষীপ্ত হয়ে মোহাম্মদ উল্লাহ নেতৃত্ব একদল সন্ত্রাসী অর্তকিত হামলা চালিয়ে আমাদের গুরুতর আহত করে। এসময় এসময় কলেজ ছাত্র মোঃ আবু নোমান (২৫) ও আহত হয়। হামলাকারীরা হলেন,মোহাম্মদ উল্লাহ (৩৬)পিতা নুরু রহমান, শহিদ উল্লাহ (৩২) পিতা নুরু রহমান, হাবিব উল্লাহ (৩০) পিতা নুরু রহমান,ও নাছির উদ্দিন (২৮),পিতা আবু তৈয়বসহ আরো কয়েকজন ছিল। তিনি আরো বলেন,নাইক্ষ্যংছড়ি ২৭৮ নং বাইশারী মৌজার খতিয়া নং-১৮১ এর দাগ নং-৭৫১ ও ৭৫২ যাহার বর্তমানে খতিয়ান নং-২১৩ দাগ নং- ৮২৬ ও ১১৬২ এর আন্দর ০.৫০ (পঞ্চাশ) শতক তা আমার পৈত্রিক সম্পত্তি।পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

হাসপাতাল সুত্রে জানা গেছে, এড.আবু হেনা মোস্তফা বেশ আঘাতপ্রাপ্ত হওয়ার কারণে তাকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে। আমরা এঘটনার প্রশাসনের কাছে সুষ্ঠ বিচার দাবি করেছেন এডভোকেট আবু হেনার পরিবার। এই ব্যাপারে অভিযুক্ত মোহাম্মদ উল্লাহ এলাকায় গেলে তার কোন হদিস পাওয়া যায়নি।
এব্যাপারে জানতে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা টান্টু সাহা’র সাথে একাধিকবার ফোনে করা হলেও সংযোগ না পাওয়াতে বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x