ঢাকাশনিবার , ২০ ফেব্রুয়ারি ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

বাঁচতে চায় গার্মেন্টস কর্মী লাভলী আক্তার।

একুশে বার্তা
ফেব্রুয়ারি ২০, ২০২১ ১০:০০ অপরাহ্ণ
Link Copied!

সুখের সন্ধানে কয়েকবছর আগে গাজীপুর এসেছিলেন লাভলীর আক্তার , বয়স-৩৫। স্বামী একজন সামান্য বাদাম বিক্রেতা। দুই মেয়ে, শাশুড়ীসহ ৬ সদস্যের পরিবারের হাল ধরতে নিয়ে ছিলেন গার্মেন্টসে চাকরি। সব কিছু ঠিক ঠাক চললেও কয়েক বছর পরেই ভুগতে থাকেন প্রচুর শারীরিক অসুস্থতায়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (পিজি) হাসপাতালে ভর্তি হয়ে হয়ে ভায়া টেস্টের পর জানতে পারেন তিনি জরায়ু ক্যান্সারে আক্রান্ত। সুখের সংসারে নেমে আসে কালো ছায়া।

বাঁচতে চায় গার্মেন্টস কর্মী লাভলী আক্তার

বাঁচতে চায় গার্মেন্টস কর্মী লাভলী আক্তার

হাসপাতালে চিকিৎসা খরচ পাশাপাশি ঔষধ, ফল, খাবার কিনতে এখন রীতিমতো হিমশিম খাচ্ছে তার পরিবার। কেমো থেরাপির পর্ব শেষ হওয়ার পর এখন চলছে রেডিও থেরাপি। দ্বারস্থ হয়েছিলেন অনেক দানশীলদের কাছে, কেউ সাহায্য করেছে আবার কেউ করে নি।
বর্তমানে খুবই মানবেতর জীবন যাপন করতে হচ্ছে। চিকিৎসা খরচ পাশাপাশি দৈনন্দিন খাবার খরচের কাছে এখন পুরোপুরি অসহায় তার পরিবার।
তবে এখনো গার্মেন্ট শ্রমিক লাভলীর বেঁচে থাকার আশা ছাড়েননি। সহযোগিতা চান সমাজের দানশীল, বিত্তবান, বিশাল হৃদয়ের অধিকারীদের কাছে।
আপনাদের বাড়িয়ে দেয়া সাহায্যের হাতই হতে পারে বেঁচে লাভলীর থাকার অবলম্বন। বর্তমানে রেডিও থেরাপি নিচ্ছেন বাংলাদেশ ক্যান্সার হসপিটালে।
-নিবেদক লাভলী (৩৫), পিতাঃ রোস্তম আলী, মাতাঃ কাজলী, গ্রামঃ কারদাইল, পোস্ট ও থানাঃ পূর্বধলা, জেলাঃ নেত্রকোণা। স্বামীর ফোন নাম্বার ০১৯৩৭৮৯০৫২৫।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x