ঢাকাবৃহস্পতিবার , ৩০ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

পূর্বধলায় মারকেন্ডা গ্রামে প্রতিপক্ষের হামলায় গৃহবধূর মৃত্যু

স্টাফ রিপোর্টার
মার্চ ৩০, ২০২৩ ১০:৪৬ অপরাহ্ণ
Link Copied!

পূর্বধলা প্রতিনিধিঃ নেত্রকোণার পূর্বধলায় প্রতিপক্ষের হামলায় আহত গৃহবধূর মৃত্যু হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২৯মার্চ) বিকেল ৩টার দিকে তিনি মারা যান। এ ঘটনায় নিহতের ভাই রুহুল আমিন বাদী হয়ে ৯ জনকে আসামি করে থানায় মামলা করেছেন।

মৃত ঝর্না আক্তার (৩৭) উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নের আগমারকেন্ডা গ্রামের আলম খানের স্ত্রী।

এলাকাবাসী ও পুলিশ জানায়, বেশ কয়েক দিনে থেকে আগমারকেন্ডা গ্রামের আলম খানের সঙ্গে তারই চাচাত ভাই খোয়াজ খানের বিরোধ চলে আসছিল। এর জের ধরে সোমবার (২৭ মার্চ ) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে তাদের নিজ বাড়িতে দুপক্ষে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের খোয়াজ খানের লোকজন ধারালো অস্ত্র নিয়ে আলম খানের স্ত্রী ঝর্ণা আক্তার, ছেলে তামিম, ভাই পাপন, ভাইয়ের ছেলে মাহাবুব ও সাকিবকে পিটিয়ে এবং কুপিয়ে গুরুতর আহত করে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে নেত্রকোনা হাসপাতালে যাওয়ার পথে প্রতিপক্ষের লোকজন রাত ১১টার দিকে ফের আহতদের ওপর হামলা চালিয়ে ঝর্নাকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাকে প্রথমে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেলে ঝর্ণা আক্তার মারা যান।

পূর্বধলা থানার ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, এ ঘটনায় বুধবার সকালে নিহতের ভাই রুহুল আমিন বাদী হয়ে খোয়াজ খাঁ, ফিরোজ খাঁ, আরমান খাঁ, আবু বকর ও সিরাজ খাঁসহ ৯ জনকে আসামি করে পূর্বধলা থানায় একটি মামলা করেছে। যেহেতু থানায় এ সংক্রান্ত একটি মামলা হয়েছে এখন আমরাই হত্যার বিষয়টি আদালতকে জানাবো। এ দিকে অভিযুক্ত আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ইবিসি/ আরএম

 

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x