ঢাকাবৃহস্পতিবার , ১৫ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

পিরোজপুরে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ

একুশে বার্তা
অক্টোবর ১৫, ২০২০ ২:১৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রির্পোটার:

পিরোজপুর জেলার সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের চিথলিয়া গ্রামের মাহবুব আকনকে তারই প্রতিপক্ষ মোস্তফা আকন র্দীঘ দিন যাবত বিভিন্নভাবে হয়রানী করে আসছে। তারই ধারাবাহিকতায় গত সেপ্টেম্বরের ২৪ তারিখে তাদের মৃত্যু ভাইয়ের স্ত্রী তানিয়াকে দিয়ে পিরোজপুর আদালতে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ পাওয়া গেছে।

মোস্তোফা আকন ও মাহবুব আকন এরা পিরোজপুর জেলার সদর উপজেলার চিথলিয়া গ্রামের আব্দুস সত্তার আকন ও রিজিয়া বেগম দম্পতির সন্তান। আর তানিয়া তাদের ভাই মৃত মহসীন আকনের স্ত্রী।

এলাকাবাসি ও বিভিন্ন সুত্র থেকে জানাযায়, মুলত মোস্তফা আকন মাহবুব আকনের ১৬ শতক ক্রয়কৃত জমি দখলে নেয়ার জন্য বিভিন্ন কলা কৌশল ও ফন্দি আকতে থাকে র্দীঘ দিন যাবৎ। কিন্তু তাতে ভাল ফল না হওয়ায় সর্বশেষ গত ২৪ সেপ্টেম্বর মাহবুব আকনের নামে পিরোজপুর আদালতে একটি মামলা দায়ের করে মামলা নম্বর ৯২/২০২০, এখানে বাদি করা হয়েছে বিধবা তানিয়াকে। মামলায় উল্লেখিত যে জমি ক্রয় করার কথা বলা হযেছে এক লক্ষ পঞ্চাশ হাজার টাকায় তা সম্পূর্নই মিথ্যা বলে খোজ খবর পাওয়াগেছে। যার খতিয়ান নং ২৯৮ বিএস দাগ নং ১৭৯৭ ও ১৭৯৯। এবং আসামী মাহবুব আকন এর বক্তব্যও তাই।

তানিয়ার কাছে জানতে চাওয়া হয় আপনার দেবর মাহবুব আকন আপনার ঘর তৈরির সময় কামলা রেখে টাকা খরচ করে ঘর তুলেদিয়েছে এমন কথা একালাবাসির কাছে জানতে পারলাম হ্যা ভাই ঘটনা সঠিক, মাহবুব আমাকে অনেক হেল্প করেছে স্বামী মারা যাওয়ার পরে। এবং পাড়েরহাটের নাসির এর দোকান থেকে বাকি সদায় দিয়েছে বছরের পর বছর এর উত্তরে তানিয়া স্বীকার করেন হ্যা আমার দেবর মাহবুব উপকার করেছে।

তানিয়ার কাছে আরো জানতে চাওয়া হয় আপনার যদি জমি ক্রয় করা হয় তাহলে প্রমান দেখান এবং দলিল দেখান বা দলিল নাম্বার বলেন, তিনি দলিল নেই বলে জানিয়ে দেন। এবং তিনি অকপটে স্বীকার করেন যে জমি মাহবুব আকনের।

তার কাছে আরো জানতে চাওয়া হয় এতটাকা দিলেন তারকি কোন লিখিত প্রমান আছে। তানিয়া তার উত্তরে বলেন, যে লিখিত কোন প্রমান নেই। তাহলে কেন মিথ্যা মামলা করলেন এই প্রশ্নের কোন সদোত্তর দিতে পারেননি। তানিয়া আরো বলেন, ভাই এদের ভাই বোনের মধ্যে অনেক ঝামেলা আছে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x