ঢাকামঙ্গলবার , ২৮ ডিসেম্বর ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির উদ্যোগে ফ্রী চিকিৎসা ক্যাম্প শীতবস্ত্র বিতরণ ও জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ২৮, ২০২১ ১০:০৬ অপরাহ্ণ
Link Copied!

জাহাঙ্গীর আলম, নাইক্ষ্যংছড়ি: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন(১১ বিজিবির) উদ্যোগে পার্বত এলাকায় বসবাসরত গরীব অসহায় দুঃস্থ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ,ফ্রী চিকিৎসা সেবা প্রদান ও জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দিনব্যাপী দোছড়ি ইউনিয়নের কুরিক্ষ্যং চাক পাড়ায় নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন (১১ বিজিবির) অধিনায়ক লেঃ কর্নেল মোঃ নাহিদ হোসেন কর্তৃক পার্বত্য এলাকায় বসবাসরত দুঃস্থ ও অসহায় পাহাড়ী বাঙ্গালী জনসাধারণের মাঝে ২৫০টি শীত বস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। এবং একিই স্থানে ব্যাটালিয়ানের মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন মুঃ জাহিদুল ইসলাম ভূঁঞার নেতৃত্বে ১৯৫ জন নারী,পুরুষ ও শিশুদের ফ্রী চিকিৎসা সেবা প্রদান করা হয়। এ-সময় অধিনায়ক জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ নাহিদ হোসেনের সভাপতিত্বে জনসচেতনতা মূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন দোছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইমরান,ইউপি সদস্য, হেড়ম্যান,কারবারী,গন্যমান্য ব্যক্তিসহ পাহাড়ি বাঙালিরা সকলের উদ্দেশ্য জনসচেতনতা মূলক মতবিনিময় সভায় জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ নাহিদ হোসেন বলেন
কঠিন মনোবল আর ধৈর্য নিয়ে সীমান্তের সুরক্ষা ও সার্বভৌমত্ব রক্ষায় ১১ বিজিবি অতন্দ্র প্রহরীর দায়িত্ব পালন করে আসছে। চোরাচালান, মাদকদ্রব্য, অস্ত্র পাচার ও রোহিঙ্গা অনুপ্রবেশ রোধে কাজ করে যাবে বিজিবি।
জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলে মিলেমিশে একসাথে চলা, একে অপরের পাশে দাঁড়ানো এবং সম্প্রীতির বন্ধন অটুট রাখার জন্য আহবান জানান। এছাড়াও অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ সমগ্র এলাকাকে মাদক ও সন্ত্রাসমূক্ত করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x