ঢাকাসোমবার , ৩১ জানুয়ারি ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

নাইক্ষ্যংছড়িতে ১ হাজার ২শ ৫০ ইয়াবাসহ আটক ১

স্টাফ রিপোর্টার
জানুয়ারি ৩১, ২০২২ ১২:১২ অপরাহ্ণ
Link Copied!

জাহাঙ্গীর আলম কাজল,নাইক্ষ্যংছড়ি: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের এক বিশেষ অভিযানে ১ হাজার ৭শ ৫০পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

আটক ব্যাক্তি উখিয়া উপজেলার বালুখালী শরনার্থী ক্যাম্পের ১২,ব্লক জি/৯-এর আবু তাহের ছেলে আনোয়ার সাদেক (২১)।
রবিবার (৩০ জানুয়ারি ) রাত সাড়ে ১০টার সময়ে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ঘুমধুম ৫নং ওয়ার্ড ঘোনারপাড়াস্হ টিভি টাওয়ারের বিপরীতে ইয়াহিয়া রাবার বাগানের প্রবেশ মুখে পাকা রাস্তার উপর চেকপোস্ট বসিয়ে তল্লাশী কালে ইয়াবাসহ ওই মাদক কারবারি কে আটক করতে সক্ষম হন পুলিশ।
এসময় তার কাছ থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৫ লক্ষ ২৫ হাজার টাকা।
নাইক্ষ্যংছড়ি থানা’র চৌকস অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন’র দিকনির্দেশনায় অভিযানে নেতৃত্ব দেন ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সোহাগ রানা,এএসআই মুহা: আব্দুল আহাদসহ সঙ্গীয় ফোর্স। এ প্রসঙ্গে নাইক্ষ‌্যংছড়ি থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে বলে সত‌্যতা নিশ্চিত করে ওসি মুহাম্মদ আলমগীর হোসেন বলেন. মাদকের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব‌্যাহত থাকবে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x