ঢাকাশুক্রবার , ৩১ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

নওগাঁ মহাদেবপুরে সাবেক ইউপি সদস্য আজাদ কে পিটিয়ে হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার
মার্চ ৩১, ২০২৩ ৬:৫৭ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মহাদেবপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে উত্তরগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আবুল কালাম আজাদকে (৭০) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার দুপুরে উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের চকগড়া গ্রামে।
স্থানীয় সূত্র জানায়, চকগোড়া গ্রামের মৃত মফিজ উদ্দীনের ছেলে সাবেক ইউপি সদস্য মো. আবুল কালাম আজাদ তার ছেলে মেহেদী হাসানের নামে কিছু জমি কিনেন। শুক্রবার সকালে সেখানে মাটি ভরাটের কাজ করাকালীন সময়ে সকাল ১১টার দিকে মৃত জহির উদ্দিনের ছেলে মোহম্মদ আলী, তার বোন রওশন আরা, স্ত্রী শাহানাজ বেগম, মেয়ে শাপলা খাতুন, ভাগনা রাব্বানীসহ প্রতিপক্ষের বেশ কিছু লোকজন লাঠিসোটা নিয়ে আবুল কালাম আজাদের উপর হামলা চালায়। তাদের মারপিটে আবুল কালাম আজাদ গুরুতর আহত হয়
এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসলে বেলা সাড়ে ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মো. মোজাফফর হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x