ঢাকামঙ্গলবার , ১৩ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

থাইংখালীতে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

একুশে বার্তা
অক্টোবর ১৩, ২০২০ ২:১৩ অপরাহ্ণ
Link Copied!

মারজান চৌধুরীঃ

গত রবিবার (১২ অক্টোবর) রাত প্রায় ৯ টায় উখিয়ার পশ্চিম থাংখালী এলাকা থেকে মাদক ব্যবসায়ী মোঃ সৈয়দ আলম প্রকাশ মনুকে আটক করে ও বাড়ীতে অভিযান চালিয়ে ১,২৮,৮০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয় হবে বলে জানান বালুখালী বিজিবি বিশেষ টহল কমান্ড়ার নাঃ মোঃ শাহাজালাল নং ৬৯৩৬৩।

আটক কৃত আসামী উখিয়ার থাইংখালি মৃত-ফকির আহমেদ এর ছেলে মোঃ সৈয়দ আলম প্রকাশ মনু। কমান্ডার মো: শাহজালাল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার উখিয়া থানাধীন থাইংখালি তার বাড়ির ভিতরে রান্না ঘরের কাছে মাটির নিচে নীল রং ও সাদা রং বালতির ভিতরে অতি কৌলসে লুকানো অবস্থায় ইয়াবা টেবলেট রাখে, উক্ত সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে থেকে ১,২৮,৮০০ পিচ ইয়াবা উদ্ধার করে।

তিনি আরো জানান, ধৃত আসামী থেকে দুই’টি মোবাইলসহ ১৫০০ টাকা উদ্ধার করে। তারা ব্যাপক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে দীর্ঘদিন ধরে ইয়াবা ট্যাবলেট মিয়ানমার থেকে নাফ নদী দিয়ে কৌশলে বাংলাদেশে পাচার করে থাকে। উদ্ধারকৃত মাদকের (ইয়াবা) মূল্য আনুমানিক ৭ কোটি টাকা প্রায়।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x