ঢাকাশুক্রবার , ৫ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

ডোমারে মেয়রের বিরুদ্ধে কোর্টে অপহরণ হত্যার মামলা

Md Peyar Ali
জানুয়ারি ৫, ২০২৪ ৭:৫৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার,নীলফামারীর ডোমার মহিলা কলেজের সহকারী অধ্যাপক, আলমগীর কবির অপহরন ও হত্যা মামলা করেন ডোমারের মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দিনু সহ তিনজনের বিরুদ্ধে।।
আলমগীর কবির জানান, ডোমার বালিকা নিকেতনে আমার বউ শিক্ষকতা করে সেই সুত্রে আমার বউর সাথে পরোকিয়ার সম্পর্কে জরিয়ে যায় সেই প্রতিষ্ঠানের প্রধান ওমর ফারুখ।।অনৈতিক মেলামেশা করায় একাধিক বার ধরার পর যখন আর থামাতে পারেনা তখন তিনি আদালতে মামলা করেন, মামলা নং দঃবিঃ৪৯৭/৫০৬(২)/৩৪ ধারা মতে পিটি ১৬৯/২৩।
প্রধান শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক কার্যকলাপের বিরুদ্ধে ১৯/১০/২৩ ইং স্কুলের অভিভাবক এলাকা বাসী মানব বন্ধন করেন,সেই মানব বন্ধন শেষে আলমগীর কবির মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে, মামলার আসামীগন ওনাকে পথরোধ করে ফাকা যায়গায় তুলে নিয়ে গিয়ে হত্যা করার চেষ্টা করে এ সময় স্থানীয় লোকজন দেখতে পেলে ওনা কে ছেড়ে দিয়ে প্রান নাশের হুমকি দেয়।। ঐ শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি হচ্ছে মেয়র নিজেই।।
তিনি প্রান নাশের ভয়ে আছে আর মেয়র প্রভাবশালী তাই তিনি বিজ্ঞ আদালতে মামলা করেছেন।।
ডোমারের মেয়রের সাথে ফোনে যোগাযোগ করা হলে ওনার সাথে যোগাযোগ করা সম্ভব হয় নি।।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x