ঢাকাবৃহস্পতিবার , ২২ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

ডাকাতের হাতে নিহত শিল্পি জনির পরিবারকে ৫ লাখ টাকার অনুদান দিলেন প্রধানমন্ত্রী

একুশে বার্তা
অক্টোবর ২২, ২০২০ ৬:৪৩ অপরাহ্ণ
Link Copied!

কামাল শিশির,রামু:

ঈদগাঁও-ঈদগড় সড়কে দুর্বৃত্তদের হামলায় নিহত তরুণ সংগীতশিল্পী জনি দে’র পরিবারের জন্য ৫ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী। কক্সবাজারের নারী সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমেদের আবেদনের প্রেক্ষিতে এ অনুদান বরাদ্দ দেয়া হয়েছে।

সাংসদ কানিজ ফতেমা আহমেদ জানান, নিহত প্রতিভাবান তরুণ সংগীতশিল্পী জনি দে এর পরিবারের আর্থিক অস্বচ্ছলতার কথা বিবেচনা করে অনুদানের জন্য তিনি প্রধানমন্ত্রীর বরাবরে আবেদন করেছিলেন। ইতিমধ্যে তিনি বরাদ্দকৃত ৫ লাখ টাকার অনুদানের চেকও গ্রহণ করেছেন।

গত ৮ অক্টোবর দুর্বৃত্তদের ধারালো কিরিচের কোপে প্রাণ হারিয়েছেন কক্সবাজার রামুর ঈদগড়ের তরুণ শিল্পী জনি দে (১৮)। জনি ঈদগাঁও ফরিদ আহমদ কলেজে থেকে এবারে এইসএসসি পরীক্ষার্থী ছিল। ছোটবেলা থেকেই গান গেয়ে আসছেন জনি। শিল্পী হিসেবে সে বেশ জনপ্রিয় ছিলেন।

নিহত জনির পরিবার কে ৫ লাখ আর্থিক অনুদান দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাংসদ কানিজ ফাতেমা আহমদকে ঈদগড় সাংবাদিক ও লেখক পরিষদের সভাপতি সাংবাদিক কামাল শিশির এবং সাধারণ সম্পাদক মাসেদুল হক আরমান ঈদগড়বাসীর পক্ষ থেকে অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x