ঢাকামঙ্গলবার , ২১ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

ঠাকুরগাঁওয়ে ভোট কেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার ও ডিসি

স্টাফ রিপোর্টার
মে ২১, ২০২৪ ৫:৪৩ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিনিধিঃঠাকুরগাঁও জেলার সদর ও রাণীশংকৈল উপজেলায় চলমান ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ (২য় ধাপ) উপলক্ষ্যে ২১ মে (মঙ্গলবার) বিভিন্ন গুরুত্বপূর্ন ভোট কেন্দ্র সরেজমিনে পরিদর্শন করেন ঠাকুরগাঁও জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব উত্তম প্রসাদ পাঠক, পিপিএম-সেবা এবং জনাব মোঃ মাহবুবুর রহমান, জেলা প্রশাসক, ঠাকুরগাঁও

ভোট কেন্দ্র পরিদর্শনকালে পুলিশ সুপার, ঠাকুরগাঁও কেন্দ্রের সার্বিক অবস্থা পর্যবেক্ষণ করেন ভোটারদের ভোট কেন্দ্রে আসা-যাওয়া সহ ভোট প্রদানে কোন প্রতিবন্ধকতা সৃষ্টি হচ্ছে কিনা সেসব বিষয়ে তিনি এলাকার উপস্থিত ভোটারদের সাথে কথা বলেন এবং ভোটারদেরকে নির্ভয়ে ভোট কেন্দ্রে এসে ভোট প্রদানের পরামর্শ দিয়ে বলেন- অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের জন্য প্রতিটি কেন্দ্রে পুলিশ সদস্যরা দায়িত্ব পালন করছেন।
পুলিশ সুপার মহোদয় সরেজমিনে ভোট কেন্দ্র পরিদর্শন করে ভোট কেন্দ্র ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কেন্দ্রের আইন শৃঙ্খলা বাহিনী ও প্রিজাইডিং অফিসারের সাথে মতবিনিময় করেন।
ভোট কেন্দ্র পরিদর্শণকালে তিনি বলেন, অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে এবং আমাদের কাছে এখনো পর্যন্ত কোন ধরণের অপ্রীতিকর ঘটনার খবর আসেনি। আমরা আশা করছি বাকি সময় টুকু এধরনের কোন ঘটনা ঘটবেনা। নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করার লক্ষ্যে যে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে জেলা পুলিশের গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে। ভোট কেন্দ্রভিত্তিক প্রয়োজনীয় সংখ্যক পুলিশ ও আনসার সদস্যদের মোতায়েনের ব্যবস্থা করা হয়েছে।
এছাড়াও পুলিশ সুপার মহোদয় ভোটকেন্দ্র পরিদর্শনকালে প্রিজাইডিং অফিসারসহ কেন্দ্রের দায়িত্বরত কর্মকর্তাদের সাথে কথা বলেন এবং নির্বাচন সুস্থভাবে সম্পন্ন করার জন্য বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা নির্বাচন অফিসার, ঠাকুরগাঁও জনাব মোঃ মঞ্জুরুল হাসান; জনাব মোছাঃ লিজা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) ঠাকুরগাঁও, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস ), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ঠাকুরগাঁও, সহকারী পুলিশ সুপার (রাণীশংকৈল সার্কেল) (অতিঃ পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) ঠাকুরগাঁওসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা/কর্মচারীগণ ও আনসার সদস্যবৃন্দ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x