ঢাকাশনিবার , ১ জুন ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

ঠাকুরগাঁওয়ে এসপির রাত্রিকালীন কেন্দ্রীয়  রোলকল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
জুন ১, ২০২৪ ৯:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে এসপির রাত্রিকালীন কেন্দ্রীয় রোলকল অনুষ্ঠিত|

৩১ মে (শুক্রবার) রাতে ঠাকুরগাঁও পুলিশ লাইন্সে কর্মরত অফিসার ও ফোর্সের রাত্রীকালীন কেন্দ্রীয় রোলকল গ্রহণ করেন জনাব উত্তম প্রসাদ পাঠক, পিপিএম-সেবা, পুলিশ সুপার, ঠাকুরগাঁও মহোদয়।
এ সময় পুলিশ সুপার মহোদয় সকল অফিসার ও ফোর্সদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করার জন্য নির্দেশনা প্রদান করেন। এছাড়াও পুলিশ সদস্যদের কল্যাণে মেসের রান্না, খাবারের মান, ফোর্সের বিভিন্ন সমস্যা ও ছুটির বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিবেচনা করা হবে মর্মে অভিপ্রায় ব্যক্ত করেন। পুলিশ সুপার মহোদয় আরো বলেন, জেলা পুলিশে কর্মরত সকলকে পুর্ণাঙ্গ ড্রেসরুল মেনে ইউনিফর্ম পরিধান করতে হবে। অর্পিত দ্বায়িত্ব নিষ্ঠার সাথে পালনের পাশাপাশি জনসাধারণের সাথে ভাল ব্যবহার করতে হবে। অপেশাদার আচরণ থেকে বিরতে থেকে পুলিশী সেবা নিশ্চিত করতে হবে। উক্ত রোলকলে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, ঠাকুরগাঁওসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা/কর্মচারীবৃন্দ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x