ঢাকাবুধবার , ৬ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

টেকনাফ-সেন্টমার্টিন নৌরুটে জাহাজ চলাচল বন্ধ: শতাধিক পর্যটক আটক

স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ৬, ২০২৩ ১০:৪৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি: আবহাওয়ার পূর্বাভাসে ঘূর্ণিঝড় “মিগজাউম”এর প্রভাবের কারণে কক্সবাজারের (টেকনাফ-সেন্টমার্টিন) নৌরুটে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ রয়েছে। এতে দ্বীপটিতে ভ্রমণে যাওয়া শতাধিক পর্যটক আটকে পড়েছেন।

বুধবার (৬ ডিসেম্বর) সকাল ৮টায় টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আদনান চৌধুরী সিদ্ধান্ত গ্রহন করে বলেন, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে (টেকনাফ-সেন্টমার্টিন) নৌরুটে জাহাজ চলাচল বন্ধ থাকবে। আবহাওয়া পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই নির্দেশ বলবৎ থাকবে।
তবে সেন্টমার্টিনে কত সংখ্যক পর্যটক অবস্থান করছেন তা জানা নেই, বলেন তিনি।

জাহাজ মালিকদের সংগঠন স্কোয়াবের সাধারণ সম্পাদক হোসাইনুল ইসলাম বাহাদুর বলেন, মঙ্গলবার (৫ ডিসেম্বর) তিনটি জাহাজে করে ৭ শতাধিক পর্যটক সেন্টমার্টিন ভ্রমণে যান। তার মধ্যে শতাধিক পর্যটক ফেরেননি। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে এ নৌরুটে জাহাজ চলাচল বন্ধ রয়েছে। আবহাওয়া স্বাভাবিক হলে জাহাজ চলাচল শুরু হবে, তখন সেন্টমার্টিনে থাকা পর্যটকদের ফিরিয়ে আনা হবে।

ইবিসি/এমএসএ/ কক্সবাজার

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x