ঢাকাসোমবার , ১৯ আগস্ট ২০১৯
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

জুতার ভিতরে ভরে ইয়াবা পাচার। আওয়ার বার্তা।

একুশে বার্তা
আগস্ট ১৯, ২০১৯ ৯:০০ অপরাহ্ণ
Link Copied!

রোববার সন্ধ্যায় নগরীর কদমতলী ফ্লাইওভার ও নিউমার্কেট এলাকা থেকে শামসুল আলম (৩৩) ও পারভেজকে (২০) তাদের গ্রেপ্তার করা হয়।  

 

শামসুল কক্সবাজার জেলার টেকনাফ থানার হ্নীলা গ্রামের মৃত মোহাম্মদ মিয়ার ছেলে; থাকেন হালিশহরের বৌ বাজার মধ্যম রামপুরু এলাকায়। আর পারভেজ টেকনাফ কচ্চবনিয়া গ্রামের মো. ভুট্টুর ছেলে।

কোতোয়ালী থানার ওসি মো. মহসীন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, রোববার সন্ধ্যায় নগরীর কোতোয়ালী থানার বিআরটিসি মোড়ে কদমতলীমুখী ফ্লাইওভারের উপর চেকপোস্টে একটি সিএনজিচালিত অটোরিকশার যাত্রী শামসুলকে পুলিশ জিজ্ঞাসাবাদ করলে সে ইয়াবা থাকার কথা স্বীকার করে।

পরে শামসুলের স্যান্ডেলের ভিতর টিস্যু মোড়ানো অবস্থায় ৯৮৪ ইয়াবা উদ্ধার করা হয়, যার দাম প্রায় দুই লাখ ৯৫ হাজার টাকা বলে পুলিশ জানায়।

ওসি মহসীন বলেন, শামসুলের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে নিউমার্কেট এলাকায় অভিযান চালিয়ে পারভেজকে গ্রেপ্তার করা হয়।

“শামসুলের ভাই খোরশেদ আলম (২৯) টেকনাফ থেকে ইয়াবাগুলো সংগ্রহ করতো। সেগুলো নগরীতে এনে হালিশহরের বাসিন্দা মো. রাশেদ (৩৮) নামে একজনের মাধ্যমে বিক্রি করা হতো।”

এঘটনায় গ্রেপ্তার দুজনসহ চারজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬ (১) ধারায় মামলা হয়েছে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x