ঢাকাশনিবার , ২৫ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

ওসির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগকারী নারীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

স্টাফ রিপোর্টার
মার্চ ২৫, ২০২৩ ৪:১২ অপরাহ্ণ
Link Copied!

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজার বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগকারী নারীর বিরুদ্ধে মানববন্ধন করেছে স্থানীয়রা। শুক্রবার (২৪ মার্চ) দুপুরে নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের খলসী বাজারে এ কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, ওই নারীর অত্যাচারে আমরা অতিষ্ঠ। তার বিরুদ্ধে কেউ কিছু বললেই নারী নির্যাতনের মামলা দেওয়ার ভয় দেখান। দীর্ঘদিন ধরে তিনি একের পর এক লোককে মিথ্যা অভিযোগে ফাঁসাচ্ছেন।

তারা আরও বলেন, খলসী গ্রামের বাসিন্দা ও তার প্রতিবেশী লোকমান মেম্বারের ছেলে খলিলুর রহমান পপেলের বিরুদ্ধে আদালতে ধর্ষণ মামলা করেন তিনি। যা পরে মিথ্যা মামলা বলে প্রমাণিত হয়।

বিভাস নামের ঢাকার এক ব্যক্তি সামাজিকভাবে হেয় হওয়ার ভয়ে স্থানীয় শালিসে ওই নারীর ৫০ লাখ টাকার দাবির প্রেক্ষিতে ১০ লাখ টাকা দিয়ে ঘটনা রফাদফা করেন।

এছাড়াও ২০২১ সালে আলমগীর হোসেন নামে এক ভেটেরিনারি সার্জনের বিরুদ্ধে আদালতে মামলা করেন তিনি। পরে মোটা অঙ্কের টাকার বিনিময়ে স্থানীয়ভাবে বিষয়টি সমাধান হয়। একইভাবে ওসি সেলিম রেজাকেও ফাঁসানোর চেষ্টা অব্যাহত রয়েছে।

মানববন্ধনে ফতেপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আফজাল হোসেন, সাবেক ইউপি সদস্য টুকু, স্থানীয় বাসিন্দা লসকোর আলী, হাবিবুল্লাহ সিপন, আশরাফুল ইসলাম সুজন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জানতে চাইলে ওই নারী বলেন, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে এসব মিথ্যা অভিযোগ করা হচ্ছে। ওসিকে বাঁচাতেই এসব মানববন্ধন করা হয়েছে।

এরআগে বৃহস্পতিবার (২৩ মার্চ) বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ করে সংবাদ সম্মেলন করেন ওই নারী। এ ঘটনায় প্রাথমিক তদন্ত করে ওসি সেলিম রেজাকে সাময়িক বরখাস্ত করে চট্টগ্রাম রেঞ্জে সংযুক্ত করা হয়েছে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x