ঢাকাসোমবার , ২৭ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

উপজেলা প্রশাসনের ব্যানারে স্বাধীনতা বানান ভুল

স্টাফ রিপোর্টার
মার্চ ২৭, ২০২৩ ১:৫৩ অপরাহ্ণ
Link Copied!

রোববার (২৬ মার্চ) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানমালায় অভিবাদন মঞ্চের ওপরে লেখা ভুল বানানটির দিকে সবার দৃষ্টিতে আসে। পরে এ নিয়ে ক্ষোভের সৃষ্টি হয়। এ ঘটনায় কর্তৃপক্ষের উদাসীনতাকে দায়ী করে সেখানে ক্ষোভ জানান উপস্থিত নানা শ্রেণিপেশার মানুষ।

ব্যানারে দেখা গেছে, ২৬ মার্চ মহান ‘স্বাধীনত’ ও জাতীয় দিবস-২০২৩ লেখা রয়েছে। নিচে লেখা ছিল আয়োজনে উপজেলা প্রশাসন, নলছিটি ঝালকাঠি।

এ বিষয়ে উপজেলার সাংস্কৃতিকজন ও স্কুলশিক্ষক মিলনকান্তি দাস বলেন, এমন একটি জাতীয় দিবসের অনুষ্ঠানের ব্যানারে ভুল কোনোভাবেই মেনে নেয়া যায় না। এর দায় সংশ্লিষ্ট কেউ এড়াতে পারেন না।

অনুষ্ঠানে উপস্থিত অনেকেই বলেন, কর্তৃপক্ষ কতটা উদাসীন হলে এরকম একটি বানান ভুল হতে পারে, সেটা আবার মঞ্চের সামনে টাঙানো মূল ব্যানারটাতেই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জান্নাত আর নাহিদ বলেন, ‘অনুষ্ঠানে পাঁচ-ছয়টি ব্যানার টাঙানো হয়। তার মধ্যে একটি ব্যানারেই ভুল ছাপা হয়েছে। যা পরে আমাদের চোখে পড়েছে। এটা খুবই দুঃখজনক।’ বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন তিনি।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x