ঢাকাশুক্রবার , ১৫ এপ্রিল ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

ঢাকা কলেজস্থ বৃহত্তর চট্টগ্রাম ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি গঠিত

একুশে বার্তা ডেস্ক
এপ্রিল ১৫, ২০২২ ৩:১০ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি: ১৮৪১ খ্রিষ্টাব্দের উপমহাদেশের প্রথম দেশের শীর্ষস্থানীয় ও ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান ঢাকা কলেজস্থ বৃহত্তর চট্টগ্রাম ছাত্র কল্যাণ পরিষদ গঠিত হয়। দেশের প্রতিটি জেলা ভিত্তিক সংগঠন থাকলেও চট্টগ্রামের এই ছাত্র কল্যাণ সংগঠন টি গঠিত হয়েছে ৫ জেলা নিয়ে। কারণ উক্ত ৫ জেলার মানুষের মুখের ভাষা ও বাংলাদেশের অন্যান্য জেলার আঞ্চলিক ভাষার মধ্যে অনেকটা ডিফারেন্স তাই এই পাঁচ জেলার শিক্ষার্থীরা মিলে গঠন করা হয় বৃহত্তর চট্টগ্রাম ছাত্র কল্যাণ পরিষদ। উক্ত ছাত্র সংগঠনটি প্রতিবছর ঢাকা কলেজে ভর্তি পরীক্ষা দিতে আসা শত শত শিক্ষার্থী এবং তাদের ভর্তি থেকে সার্বিক সহযোগিতায় কাজ করে এই সংগঠনটি পাশাপাশি নতুন শিক্ষার্থীদের সুবিধা-অসুবিধা আর খোঁজ খবর রাখেন। ঢাকা কলেজস্থ বৃহত্তর চট্টগ্রাম ছাত্র কল্যাণ পরিষদ ২০১৮ সাল থেকে প্রতি বছর রমজান মাসে তারা ইফতার মাহফিলের আয়োজন করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় গত ১২ ই’রমজান ইফতার মাহফিলের আয়োজন করে।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ঢাকা কলেজের ইংরেজি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী আরমানুল ইসলাম এবং অনুষ্ঠান সঞ্চালন করেন ঢাকা কলেজের সমাজবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী বাঁশখালীর সন্তান, মোহাম্মদ রায়হানুল ইসলাম। ইফতার মাহফিল শেষে গত ১৪ ই’ এপ্রিল ২০২২ অনুমোদন দেয়া হয় ঢাকা কলেজস্থ বৃহত্তর চট্টগ্রাম ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি, উক্ত ঢাকা কলেজস্থ বৃহত্তর চট্টগ্রাম ছাত্র কল্যাণ পরিষদ ( চট্টগ্রাম,কক্সবাজার,রাঙ্গামাটি,বান্দরবান,খাগড়াছড়িশিক্ষর্থীদের নিয়ে গঠন করা হয় ) নব নির্বাচিত কমিটির সভাপতি পদে নির্বাচিত হলেন,আরমানুল ইসলাম (চকরিয়া) সাধারণ সম্পাদক মোহাম্মদ রায়হানুল ইসলাম (বাঁশখালী)

অন্যান নেতৃবৃন্দরা হলেন, সিনিয়র সহ-সভাপতি :এ.এন মোহাম্মদ ইমরান
সহ-সভাপতি,মোঃ দেলোয়ার শাহ,সহ-সভাপতি প্রাণ কমল জয়,সহ-সভাপতি,তারেক আজিজ ফয়সাল,সহ-সভাপতি সাজ্জাদ কামাল রাশেল,সহ-সভাপতি মোহাম্মদ ফরহাদ,সহ-সভাপতি আবু হেনা মোস্তফা কামাল রাজিব,যুগ্ম সাধারণ সম্পাদক:মোহাম্মদ সোহেল,যুগ্ম সাধারণ,সম্পাদক:সাজ্জাদ হোসাইন ইমন,যুগ্ম সাধারণ সম্পাদকহেলাল উদ্দীন (জাহান),যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দীন,যুগ্ম সাধারণ,সম্পাদক মোহাম্মদ সায়েম(কক্সবাজার)যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ সায়েম (বাঁশখালী),যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,সাংগঠনিক সম্পাদক মোঃ রিজুয়ান,সাংগঠনিক সম্পাদক মোঃ ফয়সাল,সাংগঠনিক সম্পাদক মো:শাহরিয়ার জামিল
,সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম,দপ্তর সম্পাদক ইয়াহিয়া খান,প্রচার ও প্রকাশনা সম্পাদক:মোঃ রায়হান প্রমুখ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x