ঢাকাশনিবার , ১৮ সেপ্টেম্বর ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারে ছাত্রলীগ নেতার মৃত্যু : দুর্ঘটনা নাকি স্ট্রোক?

একুশে বার্তা
সেপ্টেম্বর ১৮, ২০২১ ১২:০১ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিবেদক:
কক্সবাজারে রেড়াতে এসে রাফসান ইরফান নামে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ নেতার মৃত্যু ঘটনা নিয়ে রহস্য দানা বেঁধেছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে তার মৃত্যু হয়েছে। তবে মৃত্যুর কারণ আর ঘটনাস্থল নিয়ে সৃষ্টি হয়েছে ধূম্রজাল।

নিহত ইরফানের বন্ধু ও স্বজনরা সামাজিক যোগাযোগের মাধ্যমে শোক জানিয়ে চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় রাফসান ইরফান মৃত্যু হয়েছে বলে দাবি করছে। কিন্তু চকরিয়া থানা ও হাইওয়ে পুলিশের সঙ্গে কথা বলে জানাগেছে আজ শুক্রবার সকাল থেকে এ সড়কে দুর্ঘটনায় কেউ মারা যায়নি। তবে বাংলাদেশ বুলেটিনের হাতে আসা নিহতের একাধিক ছবি ও ভিডিও ক্লিপ দেখে দুর্ঘটনা জনিত মৃত্যু বলে মনে করছেনা পুলিশ ও চিকিৎসক ৷ 

নাম প্রকাশে এক চিকিৎসক জানান, অপমৃত্যুর ঘটনায় লাশের সুরত হাল ও ময়নাতদন্ত করলে প্রকৃত কারণ জানা যায়। আমার অভিজ্ঞতা থেকে দুর্ঘটনা জনিত মৃত্যু হলে কিছুটা আঘাতের চিহ্ন থাকার কথা৷ তবে অভ্যন্তরীন ইনজুরির ক্ষেত্রে ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা যাবেনা৷ তবে প্রাথমিক ভাবে ভিডিও ক্লিপে যে মরদেহ দেখলাম সেটা দুর্ঘটনা জনিত মৃত্যু বলে মনে হচ্ছেনা আর যদি পুলিশের কাছে দুর্ঘটনার তথ্য না থাকে সে ক্ষেত্রে বিষয়টা রহস্যজনক। 

বাংলাদেশ বুলেটিনের কাছে আসা একটি তথ্য সূত্রে জানা যায়, গত ১৫ সেপ্টেম্বর রাফসানসহ ৭ বন্ধু মিলে কক্সবাজার বেড়াতে যান। সেখানে তারা ‘বে ওয়ান্ডারস’ নামে একটি হোটেলে অবস্থান করেন। হোটেল কক্ষেই রাফসান অসুস্থ হয়ে পড়লে তাকে তার সঙ্গিরা কক্সবাজারের বেসরকারি একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকদের পরামর্শে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে রাফসান ইরফানের মৃত্যু হয়।

কক্সবাজার সদর হাসপাতাল সূত্র বলছে, বুকে ব্যাথা জনিত কারণে সজ্ঞাহীন অবস্থায় রাফসানকে হাসপাতালে নিয়ে আসা হয়৷ পরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে৷ তার লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছিলো৷

এ ব্যাপারে জানতে চাইলে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ সাধারণ সাম্পাদক দস্তগীর জাকারিয়া বাংলাদেশ বুলেটিনকে বলেন, ইরফানের মৃত্যু কিভাবে হয়েছে আমরা এখনো জানি না। তবে তার বন্ধুরা জানিয়েছে সে স্টোক করে মারা গেছে। 

নগরীর এনায়েত বাজারের বাসিন্দা ইরফানের পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের কোন বক্তব্য পাওয়া যায়নি।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: