ঢাকারবিবার , ১০ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

রাণীশংকৈলে নারী নির্যাতন প্রতিরোধ উপলক্ষে র‍্যালী আলোচনা সভা অনুষ্ঠিত

Md Peyar Ali
ডিসেম্বর ১০, ২০২৩ ৭:৫১ অপরাহ্ণ
Link Copied!

শান্ত পাহান: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ১০ ডিসেম্বর ( রবিবার) সকালে ইএসডিও প্রেমদীপ প্রকল্প হেক্সা ইপারের সহযোগিতায় ঘনশ্যামপুরপুর কমিটিতে “নারীর জন্য বিনিয়োগ সহিংসতা প্রতিরোধ এই প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ উপলক্ষে র‍্যালী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছপ। ঘনশ্যামপুর পাহানপাড়া কমিউনিটির বিরেন পাহানের বাড়ির থেকে আদিবাসী ছেলে মেয়েরা একটি র‍্যালী বের করে রাস্তা প্রদক্ষিণ করে একই স্থান এসে শেষ হয়।

পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় ঘনশ্যামপুর গ্রামে উন্নয়ন কমিটির হরিমোহন পাহানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন, ঠাকুরগাঁও ইএসডিও তাবরিজ রিতা, পশ্চিম ঘনশ্যামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক সিরাজুল ইসলাম, প্রধান শিক্ষক মেরিনা আক্তার উপজেলা প্রকল্প ম্যানেজার খায়রুল আলম প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন কমিটির ফ্যাসিলিটেটর আনোয়ার হোসেন, সজিব, পূর্ব ভোলাপাড়া গ্রাম উন্নয়ন কমিটির সাংগঠনিক সম্পাদক শান্ত পাহান, সভাপতি শ্যামল পাহান, অর্থ দপ্তর সম্পাদক সন্ধ্যা পাহান সহ আদিবাসী ছেলে মেয়ে অভিভাবকরা ছিলেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x