ঢাকাশনিবার , ৯ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

টেকনাফের হোয়াইক্যংয়ে র‍্যাবের পৃথক অভিযানে অস্ত্র, ইয়াবা,ও নগদ টাকা সহ আটক-২

স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ৯, ২০২৩ ৯:০০ অপরাহ্ণ
Link Copied!

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি:
র‌্যাব-১৫, এর পৃথক পৃতক অভিযানে অস্ত্র, ইয়াবা ও নগদ টাকা সহ দুই মাকক কারবারীও সন্ত্রাসী কে আটক করেছে বলে জানাগেছে।

র‍্যাবের আভিযানিক দলের গোয়েন্দা তৎপরতা ও নজরদারীর প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম মহেশখালীয়াপাড়া এলাকায় একজন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

এর তথ্যের প্রেক্ষিতে গত ০৮ ডিসেম্বর ০৩.৫০ ঘটিকার সময় র‌্যাব-১৫, সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে সু-কৌশলে পলায়নের চেষ্টাকালে গতিবিধি সন্দেহজনক হওয়ায় আভিযানিক দল দিল মোহাম্মদ নামে একজন মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিকে তল্লাশী করে তার হেফাজত হতে সর্বমোট ৬,০০০ (ছয় হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মাদক বিক্রয়ের নগদ ১,৭০,০০০/- (এক লক্ষ সত্তর হাজার) টাকা এবং ০১টি এন্ড্রয়েট মোবাইল জব্দ করা হয়।

অপর দিকে দিল মোহাম্মদের স্বীকারোক্তিতে একই এলাকার আবু ছিদ্দিকের পুত্র আব্দুল আমিন ( ২৮) কে ১ টি ৯ এমএ পিস্তলও ৫ রাউন্ড গুলি সহ আটক করতে সক্ষম হয়। আটক কৃত ইয়াবা ব্যাবসায়ী ও অস্ত্রধারী সন্ত্রাসীদ্বয় কে পরবর্তী আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করতে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয় বলে র‍্যাব-১৫ এর অফিস সূত্রে নিশ্চিত হওয়া যায়।

এমএসএ/ইবিসি/ কক্সবাজার

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x