ঢাকামঙ্গলবার , ১৬ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

নাইক্ষ্যংছড়ি প্রাথমিক বিদ্যালয়ে সদ্য নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের সংবর্ধনা

স্টাফ রিপোর্টার
আগস্ট ১৬, ২০২২ ৮:২০ অপরাহ্ণ
Link Copied!

আবদুল হামিদ: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় সদ্য নিয়োগপ্রাপ্ত প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) সকাল সাড়ে ১১টায় নাইক্ষ্যংছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌস এর সভাপতিত্বে শিক্ষক রাহিম এর সঞ্চালনায় উপজেলা শিক্ষা অফিসের পক্ষ থেকে সদ্য নিয়োগপ্রাপ্ত এ নতুন শিক্ষকদের কে সংবর্ধনা দেয়া হয়।
উক্ত সংম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ।

বিশেষ অতিথি ছিলেন, বান্দরবান জেলাপরিষদের সদস্য ক্যানুওয়ান চাক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংলা ওয়াই মার্মা,উপজেলা শিক্ষা অফিসার ত্রিরতন চাকমা,সহকারি শিক্ষা অফিসার আক্তার উদ্দিন,নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজল, প্রধান শিক্ষক,নুরুল বাশার,হামিদুল হক, এস এম: আলমগীর, মোঃ ওসমান গনি,মাহামুল হাসান, মোঃ রোবায়েদ নাহিদ নুর,মোঃ ইদ্রিস মংলাওয়ে মার্মা প্রমূখ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x