ঢাকাবুধবার , ৯ ফেব্রুয়ারি ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

আনন্দ টিভির কক্সবাজার জেলার দক্ষিণ প্রতিনিধি হলেন সোহাগ

একুশে বার্তা ডেস্ক
ফেব্রুয়ারি ৯, ২০২২ ৯:৪৭ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ বিজ্ঞপ্তি: দেশের অন্যতম জনপ্রিয় বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন হৃদয়ের কথা বলে ‘আনন্দ টিভির’ কক্সবাজার জেলা (দক্ষিণ) প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক মুক্ত খবরের কক্সবাজার জেলা প্রতিনিধি ও দৈনিক কক্সবাজার-৭১ পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক ওমর ফারুক সোহাগ।

আনন্দ টিভির কর্তৃপক্ষের সিদ্ধান্ত মতে শর্ত স্বাপেক্ষে তাকে নিয়োগ দেয়া হয়েছে।

ওমর ফারুক সোহাগ বলেন, কক্সবাজার জেলার,, (দক্ষিণ) প্রতিনিধি হিসেবে আমাকে আনন্দ টেলিভিশনে নিয়োগ দেওয়ায় আমি আন্তরিক কৃতজ্ঞতা জানাই আনন্দ টেলিভিশনের এমডি জনাব হাছান তৌফিক আব্বাস স্যারসহ আনন্দ টেলিভিশন পরিবারকে ধন্যবাদ জানায়।

এলাকার সকল সমস্যা, অভিযোগ, ভোগান্তি, সভা, সমাবেশসহ সকল তথ্য জানাতে আনন্দ টিভি প্রতিনিধির সঙ্গে যোগাযোগ করুন,ওমর ফারুক সোহাগ মোবাইল নাম্বার 01833918290 এবং মেইল এড্রেস sohagmdsohag632@gmail.com।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x