ঢাকারবিবার , ২ জানুয়ারি ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

সৃজন স্বেচ্ছাসেবী সংগঠন এর ২য় বার্ষিক বনভোজন সম্পন্ন

একুশে বার্তা ডেস্ক
জানুয়ারি ২, ২০২২ ৯:৫৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:  ককসবাজারের কিছু উদ্যমী ও মেধাবী তরুণদের সমন্বয়ে গঠিত মানবতার অনন্য দৃষ্টান্ত স্থাপন কারী সংগঠন সৃ জ ন তারা কয়েক বছর ধরে বিভিন্ন এলাকায় রোগীদের রক্তের যোগান, চিকিৎসাসেবা, সুবিধা বঞ্চিত শিশুদের লেখাপড়া, শিক্ষা সামগ্রী, শীত বস্ত্র এবং হত দরিদ্র মানুষের কল্যাণে খাদ্য, কাপড় বিতরন, মানুষের সচেনতার জন্য রক্তের গ্রুপ নির্ণয় সহ সামাজিক কর্মকাণ্ড চালিয়ে আসছে যার ফলশ্রুতিতে বিভিন্ন মহলে প্রশংসা কুড়িয়েছে এই সংগঠনটি ।গতকাল(১লা জানুয়ারি শনিবার) বান্দরবানের বাইশারী ইউনিয়নে অবস্থিত পর্যটন লেক নীলাদ্রিতে নানান কর্মসূচির মাধ্যমে ২য় বারের মত বার্ষিক বনভোজন ও আনন্দ মেলা অনুষ্ঠিত হয়েছে।

সৃজনের প্রতিষ্ঠাতা এডমিন এম হামিদ খাঁন এর সঞ্চালনায়, সদস্য নুর মোহাম্মদ এর কোরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া আলোচনা সভায় সূচনা বক্তব্য রাখেন সৃজনের প্রতিষ্ঠাতা এডমিন মুহাম্মদ ইউসুফ ।
সকাল ১০ টায় সদস্যদের নিয়ে ক্রীড়া ও সংস্কৃতির ইভেন্ট অনুষ্ঠিত হয়।মধ্যাহ্নভোজের পর আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান মেহমান হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের পুরস্কার তুলে দেন ঈদগড় ইউনিয়নের বার বার নির্বাচিত চেয়ারম্যান ও সৃজনের উপদেষ্টা মোঃ ফিরোজ আহমেদ ভুট্টো

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা পরিষদের সম্মানিত সদস্য মোঃ নুরুল হক,
ঈদগড় এ,এম,বি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বাবু বিষু মোহন দেব, ঈদগড় মেডিকেল সেন্টার এর ম্যানিজিং ডিরেক্টর ও সৃজনের উপদেষ্টা মুহাম্মদ রুমেল, ঈদগড় মেডিকেল সেন্টার এর পরিচালক ও সৃজনের উপদেষ্টা বিশিষ্ট সাংবাদিক আব্দুর রশিদ,ডাঃ শাহাব উদ্দিন, ঈদগড় এ এম বি উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র সংসদের সভাপতি নুরুল আবছার, সৃজনের উপদেষ্টা ও কৃষি কর্মকর্তা নুরুল আজিম, ঈদগড় ইউনিয়ন পরিষদ সদস্যবৃন্দ, নতুন অফিস ব্লাড ডোনার্স সোসাইটির প্রতিষ্ঠাতা এডমিন সফিউল করিম স্বপ্নীল,নবনির্বাচিত ইউপি সদস্য খুর্শিদ আলম,মুবিনুর হক,জসিম উদ্দিন সিকদার,মোঃ রুবেল,কামরুল আমিন কমরু,মিজানুর রহমান,মো সরোয়ার হোসাইন, বাইশারী ইউনিয়নের ইউপি সদস্য প্যানেল চেয়ারম্যান আনোয়ার হোসেন প্রমূখ। সেচ্ছাসেবী সংগঠন সৃজনের পক্ষ থেকে অনুষ্ঠানকে সফল করার জন্য এডমিন মিজানুর রহমান উপস্থিত সকল স্বেচ্ছাসেবক, অথিতিবৃন্দ সহ সবাইকে ধন্যবাদ ও আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন সৃজনের বার্ষিক বনভোজন সমাপ্ত করেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x