ঢাকাসোমবার , ১৮ জানুয়ারি ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

কড়িয়া সীমান্তে বিএসএফের হাতে বাংলাদেশি আটক

একুশে বার্তা
জানুয়ারি ১৮, ২০২১ ৭:৪২ অপরাহ্ণ
Link Copied!

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কড়িয়া সীমান্তে সুলতান হোসেন গনো (৪৫) নামের এক বাংলাদেশিকে আটক করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

সোমবার (১৮ জানুয়ারি) ভোরে ভারতীয় ১৩৭ বিএসএফ মথুরাপুর ক্যাম্পের টহল দলের সদস্যরা তাকে আটক করে। পরে তাকে দক্ষিণ দিনাজপুর জেলার হিলি থানায় সোর্পদ করেছে বলে নিশ্চিত করেছে বিজিবি।

সুলতান হোসেন গনো পাঁচবিবি উপজেলার ধরঞ্জী ইউনিয়নের সীমান্তবর্তী পাড়ইল গ্রামের মৃত ফজলুল হকের ছেলে।

বিজিবি সূত্র জানায়, সীমান্তে টহলরত বিজিবি সদস্যদের ফাঁকি দিয়ে সুলতান হোসেন গনো গরু আনতে ভারতে যায়। পরে গরু নিয়ে দেশে প্রবেশের আগ মুহূর্তে কালিতলা নামক স্থানে ভারতীয় সীমানায় বিএসএফ সদস্যরা তাকে আটক করে। এ ঘটনায় সোমবার দুপুরে সীমান্তের ২৭৯/৫ সাব পিলার এলাকার শূন্য রেখায় বিজিবি ও বিএসএফের মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়।
২নং ধরঞ্জী ইউপির ৮নং ওয়ার্ডের সদস্য মনোয়ার হোসেন জানান, সুলতান গরু পাচারকারী দলের সদস্য। সে রাতে মহিষ পাচার করে আনার সময় বিএসএফ সদস্যের হাতে আটক হয়।

এ ব্যাপারে নওগাঁ-১৪ ব্যাটালিয়নের অধীন পাঁচবিবির কড়িয়া বিওপির কোম্পানি কমান্ডার এমদাদ হোসেন পতাকা বৈঠকের বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, বিএসএফের হাতে আটক সুলতান একজন মাদক পাচারকারী। মাদক পাচার করে দেশে প্রবেশের আগেই বিএসএফ সদস্যরা তাকে আটক করে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x