ঢাকাসোমবার , ১৮ জানুয়ারি ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

হরিরামপুরে ১০০পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ

একুশে বার্তা
জানুয়ারি ১৮, ২০২১ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

আবিদ হাসান:মানিকগঞ্জের হরিরামপুরে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে বন্যায় ক্ষতিগ্রস্ত ১০০ পরিবারের জীবন পরিবর্তনে অর্থনৈতিক সমৃদ্ধি আনয়নে ১০০টি সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

সোমবার (১৮ডিসেম্বর) দুপুরে রোটারি ইন্টারন্যাশনাল ঢাকা মিডটাউনের আয়োজনে রোটারিয়ান সাবির আখন্দের সভাপতিত্বে উপজেলার ডাকবাংলোতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে সেলাই মেশিন বিতরণ করেন মানিকগঞ্জ – ২ আসনের সাংসদ মমতাজ বেগম।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, আর আই জেলা ৩২৮১ বাংলাদেশের জেলা গভর্নর রোটারিয়ান রুবাইত হোসেন, রোটারি ক্লাব অব ঢাকা মিডটাউনের রোটারিয়ান ফারহান জামান।

আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান আজিম খান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুঈদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রব, যুগ্ম সাধারণ সম্পাদক মহিদুর রহমান মহিদ প্রমুখ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x