ঢাকাসোমবার , ১১ জানুয়ারি ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

নাজিরারটেকে সুবিধাবঞ্চিত শিশু ও বয়স্কদের মাঝে স্বপ্নজাল’র শীতবস্ত্র বিতরন

একুশে বার্তা
জানুয়ারি ১১, ২০২১ ১০:৫৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
হাত বাড়িয়ে দাও, ভালোবাসার উষ্ণতা ছড়াও এ স্লোগানকে কেন্দ্র করে নাজিরারটেক শুটকি মহলের সুবিধা বঞ্চিত শিশু ও বয়স্ক পুরুষ ও মহিলাদের শতাধিক পরিবারের মাঝে স্বপ্নজাল ৯ম তম শীত বস্ত্র বিতরনের আয়োজন করেন।

শুটকি মহলের সুবিধা বঞ্চিত শিশুদের অধিকার নিশ্চিতকরনের লক্ষ্য নিয়ে স্বপ্নজাল কাজ করছে ।

সোমবার (১১ জানুয়ারি) উক্ত বিতরনী অনুষ্ঠানে স্বপ্নজালের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মোঃ শাকির আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানের কার্য শুধু হয় । বাংলাদেশ পরমানু শক্তি কমিশন ( বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় ) উর্ধ্বতন কর্মকর্তা ড. সাইদুল আলম ও প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দদের সার্বিক সহায়তায় শীত বন্ত্র ‍বিতরন সম্পন্ন হয়েছে।

প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন অত্র এলাকার ওয়ার্ডের কাউন্সিলর জনাব আক্তার কামাল ও বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ইপসার ক্লাইম্ব এর প্রকল্প সমন্বয়কারী এডভোকেট বিশ্বজিৎ ভৌমিক, একলাব এর প্রকল্প সমন্বয়কারী মোঃ মাহাবুব উল আলম, এসটিটিসি জব প্লেসমেন্ট অফিসার এ.কে আজাদ , টার্চ হোমের মার্কেটিং অফিসার ও স্বপ্নজালের আইসিটি উপদেষ্টা শাহেদ আলী ও স্বপ্নজালের সহকারি পরিচালক শম্পা দাশ , স্বপ্নজাল পরিচালনা বোর্ড থেকে উপস্থিত ছিলেন সাগর দে,শাহিনা আক্তার ,নাহিম,কায়িদ মাহমুদ,রুহুল আমিন জুয়েল,রাধিকা আক্তার ও আসিফ আহম্মদ উদয় আরো উপস্থিত ছিলেন স্বপ্নজাল সদস্য ও ভলেন্টিয়ার মোঃ আনাচ, নাজিম উদ্দিন, এনতে খাবুর রহমান মিলাদ ও আসফিয়া সুলতানা আঁখি প্রমূখ।

উক্ত বিতরনী অনুষ্ঠানে শিশু শ্রম নিরবস ও শিশুদের শিক্ষার পাশাপাশি মেধা বিকাশে বিনোদনে পরিবেশ সৃষ্টিতে আহ্বান জানান সরকারি ও বিভিন্ন বেসরকারি এনজিও সংস্থা শুটকি পল্লীর জীবন মান উন্নয়নে ভুমিকা রাখবে বলে আশা রাখে । প্রতিটি সুবিধা বঞ্চিত শিশুর জীবন হোক স্বপ্নময়।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x