ঢাকাশনিবার , ৯ জানুয়ারি ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

মাদক ব্যবসায়ীদের শিকড় উপড়ে ফেলা হবে-এসপি হাসানুজ্জামান

একুশে বার্তা
জানুয়ারি ৯, ২০২১ ১১:৪৬ অপরাহ্ণ
Link Copied!

সাখাওয়াত হোসাইন:
কক্সবাজারের টেকনাফে বাহারছড়া “বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে মাদক ও সন্ত্রাস বিরোধী সভা অনুষ্ঠিত হয়েছে।

নবাগত জেলা পুলিশ সুপার মো. হাসানুজ্জামান বলেছেন,মাদক ও সন্ত্রাস কেউ ছাড় পাবে না বলে এই সভা থেকে হুঁশিয়ারি উচ্চারণ করেন। যারা মাদকের সাথে জড়িত তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে। জেলায় আমরা নতুনভাবে দায়িত্ব নেওয়ার পর পরিবেশ-পরিস্থিতি পর্যবেক্ষণ করেছি। দেখছি মাদক কারবারী ও সন্ত্রাসীদের অপতৎপরতা শিথিল হচ্ছে না। তাই আমরা এখন হতে কঠোর অবস্থানে যাচ্ছি। পুলিশের হাত থেকে মাদক মামলার আসামী ছিনিয়ে নেওয়ার চেষ্টা খুবই দুঃখজনক। পুলিশ সময় স্বাপেক্ষে এই ন্যাক্কারজনক ঘটনার সমুচিত জবাব দেবে। কোন থানায় টাউট-বাটপার আর দালালদের স্থান হবেনা। থানায় সাধারণ মানুষের সেবা প্রাপ্তি নিশ্চিত করা হবে। থানায় জিডি করতে কোন ধরনের টাকা-পয়সা লাগবেনা। মাদক কারবারী ও সন্ত্রাসীরা দেশ জাতির শত্রু। তাদের কোন প্রকারে ছাড় দেওয়া হবেনা। কোন পুলিশ সদস্য লোভের বশীভূত হয়ে এই অপরাধমূলক পথে পা দিলে কঠোর শাস্তির মুখে পড়তে হবে। এসব অপরাধীদের তথ্য জানানোর জন্য জেলা পুলিশের বিশেষ সেল রয়েছে। আপনারা এই বিশেষ সেলে সব অপরাধীদের তথ্য দিয়ে সহায়তা করুন। তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে। মাদক কারবারীদের সাথে কোন ধরনের সম্পর্কে জড়াবেন না। আর ওয়ারেন্টভূক্ত মাদক মামলার পলাতক আসামীদের আটকে সবাই সহায়তা করতে সহযোগিতার মনোভাব নিয়ে এগিয়ে আসুন।

৯ জানুয়ারী (শনিবার) বিকাল ৩টায় টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শাপলাপুর হাইস্কুল মাঠে মাদক ও সন্ত্রাস বিরোধী সভা টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ মোঃ হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। স্কুল শিক্ষক মোহাম্মদ আমিনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাগত জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা সহকারী পুলিশ সুপার এএসপি মোহাম্মদ শাকিল আহমেদ।

এছাড়া বক্তব্য রাখেন, টেকনাফ উপজেলা জাতীয় পাটির সভাপতি এম এ মনজুর বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল্লাহ কোম্পানী।
টেকনাফ উপজেলায় মোট ৯টি বিট পুলিশিং অফিসের কার্যক্রম চালু হয়েছে। তার মধ্যে ৬টি ইউনিয়ন ও একটি পৌরসভা।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x