ঢাকামঙ্গলবার , ৩ নভেম্বর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

হরিরামপুরে এনজিও কর্মীকে যৌন নিপীড়ণের অভিযোগে ব্যাংক নিরাপত্তাকর্মীর বিরুদ্ধে মামলা

একুশে বার্তা
নভেম্বর ৩, ২০২০ ৮:৪৩ অপরাহ্ণ
Link Copied!

আবিদ হাসান:
মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় এক এনজিওকর্মী নারীকে যৌন নিপীড়নের অভিযোগে বাংলাদেশ কৃষি ব্যাংকের উপজেলা শাখার বরখাস্ত হওয়া নিরাপত্তাকর্মী দুলাল মিয়ার বিরুদ্ধে অবশেষে মামলা হয়েছে। মঙ্গলবার বিকেলে ভূক্তভোগী ওই নারী তাঁর বিরুদ্ধে থানায় মামলা করেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, একটি এনজিও’র মাঠকর্মীর হিসেবে চাকরি করেন ভূক্তভোগী ওই নারী। গত বৃহস্পতিবার বিকেলে কৃষি ব্যাংক উপজেলা শাখায় ব্যক্তিগত কাজে যান ওই নারী। বিকেল আনুমানিক চারটার দিকে কাজ শেষে ব্যাংক থেকে বের হওয়ার সময় সিঁড়ি থেকে নিচে নামার সময় দুলাল মিয়া (২৮) ওই নারীকে শ্লীলতাহানীর চেষ্টা করেন ব্যাংকের নিরাপত্তাকর্মী। প্রথমে লোকলজ্জায় ঘটনাটি চেপে যান। পরে রোববার দুপুরে এ ঘটনায় ব্যাংকের ব্যবস্থাপক জামাল উদ্দিনের কক্ষে ভুল স্বীকার করে নিরাপত্তাকর্মী ওই নারীর পা ধরে ক্ষমা চান। পরে উপস্থিত সবার সামনেই ভুক্তভোগী ওই নারী নিজের পায়ের জুতা দিয়ে নিরাপত্তাকর্মীকে পেটান।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুঈদ চৌধুরী বলেন, এ ঘটনায় ওই নারী থানায় প্রথমে কোনো অভিযোগ করেননি। তবে মঙ্গলবার ওই নারী এ ঘটনায় মামলা করেন। আসামি দুলাল পলাতক রয়েছেন। তাঁকে গ্রেপ্তারে অভিযান চলছে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x