ঢাকামঙ্গলবার , ১০ আগস্ট ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

ঘণ্টা অভিযানেই এক লাখ ইয়াবা উদ্ধার!

একুশে বার্তা
আগস্ট ১০, ২০২১ ৯:১৯ অপরাহ্ণ
Link Copied!

উখিয়া উপজেলা প্রতিনিধি:
কক্সবাজারের সীমান্ত দিয়ে এখন স্রোতের মতো পাচার হচ্ছে ইয়াবার চালান। রামু ও টেকনাফে বিজিবি সদস্যরা।
মঙ্গলবার সকাল বেলার মাত্র ঘণ্টা দুয়েক সময়ের পৃথক অভিযানে এক লাখ ইয়াবাসহ তিন পাচারকারীকে আটক করেছে। গত এক সপ্তাহেই সীমান্তে বিভিন্ন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আটক করেছে ৮ লক্ষাধিক ইয়াবার চালান।

এসব অভিযানে এক বোরকা পরিহিতা রোহিঙ্গা নারী হাঁটুতে বেঁধে পাচারকালে ২০ হাজার ইয়াবা নিয়ে ধরা পড়েন। অপরদিকে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের মরিচ্যা চেকপোস্টে মাত্র এক ঘণ্টার ব্যবধানে ধরা পড়ে এক লাখ ইয়াবার চালান।

বিজিবি-৩০ ব্যটালিয়ানের অধিনায়ক লে. কর্নেল ইব্রাহীম ফারুক জানিয়েছেন, কক্সবাজার-টেকনাফ মহাসড়কের মরিচ্যা যৌথ চেকপোস্টে আজ সকাল সাড়ে ৭টার দিকে কক্সবাজারমুখী একটি ব্যাটারিচালিত ইজিবাইকে তল্লাশি চালিয়ে ২০ হাজার ইয়াবার একটি চালান উদ্ধার করা হয়। ইয়াবা পাচারে জড়িত থাকার অভিযোগে বিজিবি সদস্যরা ইজিবাইকসহ চালক মফিজ উদ্দিনকে আটক করে। আটক চালক মফিজ উদ্দিন উখিয়ার মরিচ্যা পালং গ্রামের জাফর আলমের পুত্র।

ওদিকে মাত্র এক ঘণ্টা পর একই চেকপোস্টে অপর একটি ইজিবাইকের যাত্রীকে ৩০ হাজার ইয়াবা নিয়ে বিজিবি সদস্যরা আটক করে। আটক পাচারকারী নুরু সালাম (৩২) উখিয়ার বালুখালী শিবিরের রোহিঙ্গা।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x