ঢাকাসোমবার , ৯ আগস্ট ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

সোনাদিয়া চ্যানেল থেকে র‍্যাবের হাতে ২ জলদস্যুকে আটক, অস্ত্র ও কার্তুজ উদ্ধার

একুশে বার্তা
আগস্ট ৯, ২০২১ ৪:৩১ অপরাহ্ণ
Link Copied!

মহেশখালী প্রতিনিধি:
কক্সবাজারের মহেশখালী উপজেলার সোনাদিয়া চ্যানেলে অভিযান চালিয়ে ৩ টি দেশীয় তৈরি অস্ত্র ৫ রাউন্ড কার্তুজসহ দুই জলদস্যুকে আটক করতে সক্ষম হয়েছে র‍্যাব-১৫।

রবিবার (৮ আগস্ট) রাত সাড়ে এগারটার দিকে উপজেলার সোনাদিয়া চ্যানেলের প্যারাবনে অবস্থানের খবর পেলে জলদস্যুদের ধরতে অভিযানে নামে র‍্যাব। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় কুতুবদিয়া উত্তর ধুরুং ইউনিয়নের নাজের হোসেনের ছেলে মো. রাশেদ ও আবু তৈয়বের ছেলে মো. মিজানকে আটক করতে সক্ষম হয়।

বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, বঙ্গোপসাগরে টেকনাফ শাপলাপুরের পশ্চিমে সমুদ্রের গভীরে মাছ ধরার ট্রলার, মাছ, জাল সহ ৫০জন জেলেকে আটকে রেখে মুক্তিপণ দাবি করে জলদস্যুরা। এরই সূত্র ধরে অভিযান চালিয়ে সোনাদিয়া চ্যানেল থেকে দুজন জলদস্যুকে আটক করতে সক্ষম হয়।

আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x