ঢাকারবিবার , ১ আগস্ট ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

উখিয়ায় ধর্ষণের চেষ্টা মামলায় এপিবিএন সদস্য কারাগারে

একুশে বার্তা
আগস্ট ১, ২০২১ ১১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

শাকুর মাহমুদ চৌধুরী উখিয়া থেকেঃ
কক্সবাজারের উখিয়া উপজেলায় প্রেমিকার দায়ের করা ধর্ষণের চেষ্টা মামলায় মোঃ ফরহাদ নামে ১৪ এপিবিএন এর এক কনস্টেবলকে আদালতের নির্দেশে কারাগারে প্রেরণ করা হয়েছে। শনিবার (৩১ জুলাই) রাত ৮ টায় তাকে কক্সবাজার কারাগারে পাঠানো হয়।

মোঃ ফরহাদ উখিয়ায় কর্মরত ১৪ এপিবিএন কনস্টেবল। শনিবার দুপুরে তাঁর বিরুদ্ধে উখিয়া থানায় মামলাটি লিপিবদ্ধ হয়।

সূত্র জানায়, মোঃ ফরহাদের সাথে ফেসবুকে উখিয়ার এক নারীর পরিচয় হয়। সেই পরিচয় থেকেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ওই নারীই কনস্টেবল ফরহাদের বিরুদ্ধে উখিয়া থানায় ধর্ষণের চেষ্টা মামলা করে। মামলাটি আমলে নিয়েই ফরহাদকে গ্রেফতার করে আদালতে পাঠায় উখিয়া থানা পুলিশ।

এরপর করোনাকালীন সময়ে দায়িত্বপ্রাপ্ত সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট তামান্না ফারাহ তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কক্সবাজার আদালতের ওসি চন্দন কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করলেও এই বিষয়ে বিস্তারিত জানাতে পারেননি। এ ব্যাপারে সত্যতা নিশ্চিত করে উখিয়া থানার ওসি আহমেদ সনজুর মোরশেদ বলেন, ধর্ষণের চেষ্টা মামলায় ১৪ এপিবিএন এর এক সদস্যকে আটক করে আদালতে প্রেরণ করা হয়।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x